ASANSOLBengali News

মোদীর আসানসোল সফরের আগে বিজেপির ভূমিপুজন

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত:জামুরিয়া বিধানসভার অন্তর্গত নিঘা এরোড্রামে সোমবার বিজেপি দ্বারা ভূমি পূজা অনুষ্ঠিত হল। উল্লেখ্য যে, ১৭ এপ্রিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসানসোল সফর করবেন, এই সময়ে তিনি জামুরিয়া বিধানসভা কেন্দ্রের নিঘা এরোড্রামে এসে নির্বাচনী সভা করবেন। মোদীর সফরের পরিপ্রেক্ষিতে বিজেপির শীর্ষস্থানীয় নেতারা আজ এরোড্রোম গ্রাউন্ড পরিদর্শনে যান। ওই উপলক্ষে, এরোড্রোম মাঠে পতাকা রেখে বিজেপি কর্তৃক ভূমি পূজা অনুষ্ঠিত হয়।

ওই অনুষ্ঠানে বিজেপি জেলা সভাপতি শিবরাম বর্মণ, মিডিয়া ইনচার্জ প্রমোদ পাঠক, সুধা যাদব, সানি সিংহ, পঙ্কজ তিওয়ারি সহ সকল বিজেপি নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এই উপলক্ষে, সুধা যাদব বলেছিলেন যে বিজেপি পশ্চিম বর্ধমান জেলার ৯ টি আসন জিতেছে, নরেন্দ্র মোদীর আগমন বিজেপি কর্মীদের এক নতুন গতি দেবে। তিনি দাবি করেন যে বিজেপির নেতৃত্বে বাংলার চিত্র বদলে যাবে এবং মোদীর সবকা সাথ সবকা বিকাশ সবার জন্য বিশ্বাসের বিষয় হবে।

এইসময়, শিবরাম বর্মণ বলেন যে, পশ্চিম বর্ধমানের ৯ টি কেন্দ্রে বিজেপি জিতছে, এখন বিজেপি প্রার্থীরা কতগুলো আসনে জিতবেন সেটির দিকে নজর থাকবে সবার। তিনি বলেন যে, নরেন্দ্র মোদীর যাত্রা নিয়ে বিজেপি কর্মীদের মধ্যে উৎসাহ, উদ্দীপনা রয়েছে। ভূমি পূজায় ব্যস্ত বিজেপি কর্মীরা। এর পাশাপাশি প্যান্ডেল তৈরির কাজও চলছে যুদ্ধকালীন পরিস্থিতিতে।

Leave a Reply