ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

বারাবনিতে পঞ্চায়েত ভোটের আগে প্রাক্তন উপ প্রধানের ভাইয়ের মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য

বেঙ্গল মিরর, কাজল মিত্র, বারাবনি : -প্রাক্তন উপ প্রধানের ভাইয়ের মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য।ঘটনাটি আসানসোল উত্তর থানার বারাবনি বিধানসভার নুনি পঞ্চায়েত অন্তর্গত আসনবনী এলাকার।মৃত যুবকের নাম রাম কোড়া বয়স(৩৩)।মৃত ওই যুবকের পরিবারের খুন করা হয়েছে রাম কোড়াকে।কারণ মৃতদেহ টির মধ্যে রয়েছে ক্ষতের চিহ্ন।ঘটনাস্থলে আসানসোল উত্তর থানার পুলিশ।পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।আনা হয়েছে কুকুর।

তবে আসন্ন পঞ্চায়েত নির্বাচনের আগেই এই ধরনের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।তবে পরিবারের তরফে জানানো হয় গতকাল সন্ধ্যা ছয় টার সময় বাড়ি থেকে বেরিয়েছিল ঘরে ফেরেনি।আমরা সবাই খোঁজাখুঁজি করেছিলাম। কিন্তু পাওয়া যায়নি।আজ সাড়ে সাতটার সময় খবর পাই খবর পাওয়ার পর আমরা যখন যাই তখন গিয়ে দেখি মুখ দিয়ে রক্ত বার হচ্ছিল এবং গলায় ক্ষত দাগ আছে। আমার ভাইকে খুন করে মারা হয়েছে আমরা প্রশাসনের কাছে আবেদন করছি প্রকৃত দোষী যাতে সাজা পায়।

ঘটনা খবর পেয়ে বিজেপি নেতা অরিজিৎ রায় ঘটনাস্থলে যায় তিনি বলেন আরো একটি তরতাজের প্রাণ চলে গেলো।এখন টিভি খুললেই শুধু সন্ত্রাস খুন বিভিন্ন খবর দেখা যায়।আমরা চাই এই খুনে যারা জড়িত তাদের প্রশাসন ধরে শাস্তি দেক।তা যদি না হয় তবে আমরা আন্দোলনে নামতে বাধ্য হবো।
এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেস নেতা মাধব তেওয়ারী বলেন গতকাল থেকেই রাম কোড়া কে খুঁজে পাওয়া যাচ্ছিলো না।আজ সকালে তার মৃত দেহ উদ্ধার হয়েছে।আমার প্রশাসনকে জানিয়েছি যারা দোষী তাদের উপযুক্ত শাস্তি হোক।


ঘটনা প্রসঙ্গে ডিসি সেন্ট্রাল ডাক্তার সোনাওয়েন কুলদীপ সুরেশ জানান কন্যাপুর ফাঁড়ির অন্তর্গত একজনের মৃতদেহ পাওয়া যায়।বয়েস আনুমানবিক ৩৫ বছরের বডিতে কিছু ইনজুরি ছিলো। অলরেডি এফআইআর করা আছে।ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতদেহটি ইনভেস্টিগেশন চলছে

পঞ্চায়েত ভোটের আগে এরকম ধরনের ঘটনায় আতঙ্কে ছড়িয়ে পড়েছে এলাকায়। এই ঘটনায় জড়িত দোষীদের গ্রেপ্তার চাই বলে দাবি করেন মৃত ব্যক্তির দাদার এবং এলাকার বিজেপি নেতা অরিজিৎ রায় ও তৃণমূল নেতা মাধব তেওয়ারী।

Leave a Reply