ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেস এর মিছিল

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- হাতে মাত্র আর কয়েক দিন, তার পরেই একুশে জুলাই। তৃণমূল বরাবরই এই দিনটিকে শহীদ দিবস হিসেবে পালন করে ধর্মতলায়। গত দু’বছর যাবৎ ভার্চুয়ালি এই দিনটি পালন করা হচ্ছে। তবে এবার২১ সে জুলাই শহীদ সমাবেশ দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর নির্দেশে রাজ্য জুড়ে প্রস্তুতি শুরু হয়ে গেছে। সেই অনুযায়ী বারাবনি ব্লক তৃণমূল কংগ্রেস এর তরফে দেওয়াল লিখন এর পাশাপাশি চলছে প্রচার । বারাবনি ব্লক তৃণমূলের সভাপতি অসিত সিং এর নির্দেশে জামগ্রাম পঞ্চায়েত হইতে কাপিস্টা মোড় পর্য্যন্ত পথ মিছিল করে হয় এরপর সেখানে গিয়ে ২১ শে জুলাই নিয়ে পথ সভা হয় ।

এই পথ সভা ও মিছিলে উপস্থিত ছিলেন বারাবনি বিধায়ক তথা আসানসোল মেয়র বিধান উপাধ্যায় ,জিলাপরিষদ সদস্য পূজা মণ্ডি ,পানুড়িয়া পঞ্চায়েত উপপ্রধান বিশ্বজিৎ সিংহ, জাম গ্রাম পঞ্চায়েত প্রধান কেশব রাউত,আসিস মন্ডল সহ অনেকে ।
ইতিমধ্যেই রাজ্যজুড়ে একের পর এক জেলায় যুব তৃণমূলের উদ্যোগে প্রচার শুরু হয়ে গিয়েছে। রাজ্যের বিভিন্ন এলাকাতে দেওয়াল লিখনের কাজ শুরু হয়ে গিয়েছে। তার সাথেই চলছে বিভিন্ন জায়গায় তৃণমূলের প্রচার সভা। খুব স্বাভাবিকভাবেই দু’বছর পর ধর্মতলায় আবার একুশে জুলাইয়ের সমাবেশ নিয়ে ব্যাপক উত্তেজনা কর্মীদের মধ্যে। কার্যত মনে করা হচ্ছে, একুশে জুলাইকে সামনে রেখে চব্বিশের লোকসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করবে তৃণমূল। আপাতত এই মঞ্চ থেকেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কী বার্তা দেন সে দিকেই নজর সবার।

Leave a Reply