RANIGANJ-JAMURIA

জাতীয় স্তরের যোগ প্রতিযোগিতায় অভিষিক্তা দাস ব্রোঞ্জ মেডেল পেল

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ : এবার কয়ল অঞ্চল শিল্পাঞ্চলের গর্ভ অভিষিক্তা দাস উড়িষ্যায় UYSF দ্বারা আয়োজিত ন্যাশনাল স্পোর্টস চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতায় জেলা তথা রাজ্য স্তরে দুই ক্ষেত্রেই শ্রেষ্ঠ স্থান দখল করার পর এবার উড়িষ্যার, যাতনি অবস্থিত সেঞ্চুরিয়ান ইউনিভার্সিটিতে আয়োজিত জাতীয় স্তরের যোগ প্রতিযোগিতায় ১৬ টি রাজ্যের প্রায় ১০০ জন প্রতিযোগীকে পেছনে ফেলে ২১ থেকে ২৫ বছর বয়সি যোগা বিভাগে অভিষিক্তা দাস দখল করল তৃতীয় স্থান।সে এই তৃতীয় স্থান পেয়ে ব্রোঞ্জ মেডেল পেল । আর এই জয়লাভের পরেই সোমবার সন্ধ্যায় অভিষিক্তা রানীগঞ্জের মাটিতে পা দেওয়ার সাথেই তাকে রানীগঞ্জের বাংলা পক্ষ সহ বেশ কয়েকটি সংগঠনের পক্ষ থেকে জানানো হল উষ্ণ অভ্যর্থনা।

এদিন রানীগঞ্জ স্টেশনে অভিষিক্তা এসে পৌঁছে, নিজের সফলতার বিষয় তুলে ধরল সংবাদ মাধ্যমের কাছে। এদিন আগত সকল সংগঠনের সদস্যরাই অভিষিক্তার, আবারও এই সাফল্যে অভিভূত। তারা অভিষিক্তার আগামীতে আরও বেশি সফল হওয়ার কামনা করেছেন। জানা গেছে অভিষিক্তা এখানে জয়লাভ করার পরই আগামীতে ডিসেম্বর মাসে সে ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ যোগা প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করবে।

উল্লেখ্য ইতিমধ্যেই এই যোগা প্রতিযোগীতায় সে শ্রেষ্ঠ যোগা প্রদর্শন করে আগস্ট মাসে নেপালে আয়োজিত সাউথ এশিয়ান গেমসে অংশ নিতে চলেছে । পরবর্তীতে নভেম্বর মাসে দুবাইয়ে আয়োজিত এশিয়ান গেমসে যোগা প্রতিযোগিতাতেও অংশ নেওয়ার সুযোগ পেয়েছে অভিষিক্তা। প্রত্যেকেই এখন আশাবাদী অভিষিক্তা এই সকল ক্ষেত্রেই আবারো সফল হবে।

Leave a Reply