ASANSOLBengali NewsLatestPolitics

দুয়ারে সরকার প্রকল্প থেকে কোটি-কোটি মানুষ উপকৃত হচ্ছেন : মলয়

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : রাজ্য শ্রম ও আইনমন্ত্রী মলয় ঘটকের নেতৃত্বে শনিবার আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের ৪৬ নং ওয়ার্ড থেকে বঙ্গধ্বনী যাত্রা বের করা হয়। এ উপলক্ষে তৃণমূল উত্তর ব্লক ১ এবং ২ এর সভাপতি গুরুদাস চ্যাটার্জী ও উৎপল সিনহা সহ প্রচুর সংখ্যক তৃণমূল সমর্থক উপস্থিত ছিলেন। সমাবেশের আগে মন্ত্রী মলয় ঘটক হটন রোডের কালী মন্দিরে পূজা অর্চনা করেন এবং ৪৬ নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করেন।

মন্ত্রী মলয় ঘটক জনগণকে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প সম্পর্কে বাংলা সরকারের কৃতিত্বের তথ্য সম্পর্কে অবহিত করেন এবং তথ্য সম্বলিত কার্ড দেন এবং কর্মীরাও সেই কার্ড জনগণের হাতে তুলে দেন। তিনি বলেন যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অধীনে বাংলার এতটা উন্নয়ন দেশের কোনও রাজ্যে হয়নি। মা, মাটি মানুষের সরকার সাধারণ জনগণের একটি সরকার। মমতা সরকার জন্ম থেকে মৃত্যুর পরিকল্পনা নিয়ে এসেছেন। ” দুয়ারে সরকার” প্রকল্প থেকে পশ্চিমবঙ্গের কোটি কোটি মানুষ উপকৃত হচ্ছেন।
৪৬ নং ওয়ার্ডের বঙ্গধ্বনী যাত্রায় উপস্থিত ছিলেন ওই ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর শিখা ঘটক, এছাড়া ভানু বোস, এছাড়া প্রাক্তন কাউন্সিলর সুবর্ণা রায় প্রমুখ।

Leave a Reply