ASANSOLPANDESWAR-ANDAL

পান্ডবেশ্বর বিধানসভায় শাসক দলে ধাক্কা, প্রার্থীর বিরুদ্ধে অনাস্থা দেখিয়ে তৃনমুল কংগ্রেস ত্যাগ ৪ পঞ্চায়েত সদস্যর

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ১৯ মার্চঃ পশ্চিম বর্ধমান জেলার অন্যতম নজরকাড়া বিধানসভা কেন্দ্র পান্ডবেশ্বরে বিধানসভা নির্বাচনের আগে ধাক্কা খেলো শাসক দল তৃনমুল কংগ্রেস। পাণ্ডবেশ্বরের তৃণমূল কংগ্রেসের প্রার্থীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে কেন্দা পঞ্চায়েতের চার সদস্য তথা শাসক দলের নেতা শুক্রবার তৃণমূল কংগ্রেস ছাড়লেন। এদিন দুপুরে আসানসোলের জামুড়িয়ায় নিংঘার একটি হোটেলে এক সাংবাদিক সম্মেলনের কেন্দা পঞ্চায়েতের সদস্য বিশ্বরূপ মুখোপাধ্যায়, পঞ্চায়েত সদস্য সহ তৃনমুল যুব জেলা সাধারণ সম্পাদক প্রহ্লাদ সাউ, পঞ্চায়েতের সদস্য তথা অঞ্চল সভাপতি হারাধন গড়াই ও পঞ্চায়েতের সদস্য গণেশ প্রসাদ তৃণমূল কংগ্রেস ছাড়ার কথা ঘোষণা করেন।


তারা দাবি করে বলেন, তাদের সঙ্গে অনেক কর্মী ও সমর্থক রয়েছে। কিন্তু তারা কি কারণে দল ছাড়লেন? এই প্রসঙ্গে বিশ্বরুপ মুখোপাধ্যায়রা এদিন বলেন, দল এমন একজনকে এখানে প্রার্থী করেছে, তার সঙ্গে কোন মানুষ নেই। দলের সংগঠন করতে পারেননি। নির্বাচনের আগে দলের প্রার্থীর বিরুদ্ধে এমন সব অভিযোগ করে দল ছাড়ায় এলাকায় তৃনমুল কংগ্রেসের কাছে বড় ধাক্কা বলে রাজনৈতিক মহল মনে করছে। তবে তারা এই মুহূর্তে বিজেপিতে যোগ দেওয়ার বিষয়ে এদিন কোন কথা বলেননি। তবে মনে করা হচ্ছে, এই চারজন শীঘ্রই বিধায়ক তথা পাণ্ডবেশ্বর বিধান সভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জিতেন্দ্র তেওয়ারির নেতৃত্বে বিজেপিতে যোগ দিতে পারেন।


তবে দলের চার নেতার একসঙ্গে দলত্যাগকে গুরুত্ব দিতে চাইছেন না তৃণমূল কংগ্রেসের পাণ্ডবেশ্বরের ব্লক সভাপতি তথা বিধানসভার দলের প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তী। তিনি বলেন , এই চারজনই অকেজো মানুষ। কোন কাজের নয়। এরা কেউ পঞ্চায়েতেও কাজ করেন না। এদের সাধারণ মানুষের মধ্যে কোনও যোগাযোগ বা ভিত্তি নেই। তাই তাদের দল ছেড়ে যাওয়ায় দলের কোনও ক্ষতি হবে না।

Leave a Reply