ASANSOLASANSOL-BURNPURBengali News

সায়নী ঘোষের পদযাত্রার আগে উত্তপ্ত বার্নপুর

বেঙ্গল মিরর, বার্নপুর ঃ আসানসোল দক্ষিণ বিধানসভার প্রার্থী সায়নী ঘোষের বার্নপুর এলাকায় এক পদ যাত্রা করার কথা সেই পদযাত্রার আগে উত্তপ্ত হয়ে উঠল বার্ননপুর বাড়ি ময়দান এলাকা। এখানে স্বামী বিবেকানন্দের প্রতিমাতে মাল্য়দান করাকে নিয়ে তৃনমুল আর বিজেপি কর্মীদের মধ্য়ে বচসা। ঘটনা সূত্রে জানা যায় বার্নপুরের বাড়ি ময়দান সংলগ্ন বিবেকানন্দ স্ট্যাচু র কাছে বিজেপি সমর্থক রা একটা মিটিং করার সময় বিতর্ক সৃষ্টি হয়। তাদের অভিযোগ বিনা কারণে পুলিশ লাঠিচার্জ করে।

সম্প্রতি জানা যায় আগামী নির্বাচনের জন্য বিজেপির একটা মিটিং চলাকালীন রাজ্য সরকারের পুলিশ এসে মিটিং কে বন্ধ করে দেয় এবং ছত্রভঙ্গ করার জন্য পুলিশ লাঠিচার্জ করে। অন্যদিকে বিজেপি সমর্থকদের বক্তব্য তারা আগামী নির্বাচনের জন্য মিটিং করছিলেন সেই সময় কিছু পুলিশ এসে তাদের এই মিটিং বন্ধ করতে বলে।কি দক্ষিণ বিধানসভা পদপ্রার্থী স্বামী বিবেকানন্দ মূর্তিতে মাল্যদান করবেন।

photo haider ali

পুলিশ বলে কোন মিটিং হবে না প্রথমে আসানসোল দক্ষিণ এর পদপ্রার্থী সায়নী ঘোষ মাল্যদান করার পরে মিটিং হবে। সেই কথাতেই পুলিশের সাথে বচসা এবং লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করার জন্য। অন্যদিকে বিজেপি কর্মীদের বক্তব্য হিন্দু ধর্মের দেবতা কে অপমান যে করেছে তাকে মাল্যদান করতে দেয়া হবে না বলে জানান।

অন্য়দিকে তৃনমূলের অভিযোগ এখানে বিজেপি জেনে বুঝে বিতর্ক সৃষ্টি করে। তার পরেও সায়োনি ঘোষ স্বামী বিবেকানন্দের প্রতিমাতে মাল্য়দান করে প্রচার শুরূ করেন।

Leave a Reply