KULTI-BARAKARPANDESWAR-ANDALRANIGANJ-JAMURIA

কুলটির ঘটনা গাড়ির ধাক্কায় বাইক চালকের মৃত্যু, জামুড়িয়া ও অন্ডালে এক কিশোরী সহ দুজনের ঝুলন্ত দেহ উদ্ধার

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায় : গাড়ির ধাক্কায় মৃত্যু হলো এক মোটরবাইক চালকের। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটি থানার চৌরঙ্গী মোড়ের কাছে ১৯ নং জাতীয় সড়কে। আসানসোল দক্ষিণ থানার কাঁকড়শোলের বাসিন্দা মৃত মোটরবাইক চালকের নাম শুভম সাউ (২৭)। বৃহস্পতিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে মোটরবাইক চালকের মৃতদেহর ময়নাতদন্ত হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে মোটরবাইক করে কুলটি থেকে আসানসোলের দিকে আসছিলো আসানসোলের বাসিন্দা শুভম সাউ। কুলটি থানার চৌধুরীর মোড়ের কাছে ১৯ নং জাতীয় সড়কে একটি চারচাকা গাড়ি মোটরবাইকে ধাক্কা মারে। তাতে দূরে ছিটকে পড়ে গুরুতর জখম হয় শুভম সাউ। সঙ্গে সঙ্গে তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ এই ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছে।

accident sample


দুটি পৃথক ঘটনায় এক কিশোরী সহ দুজনের গলায় দড়ি দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার হলো। বুধবার রাতের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আসানসোলের জামুড়িয়া থানার বীজপুর ও অন্ডাল থানার সি়ঁদুলিতে। মৃতদের নাম হলো বিনিতা গরাই (১৬) ও রাকিয়া বিবি (৫১)। বৃহস্পতিবার সকালে আসানসোল জেলা হাসপাতালে দুজনের মৃতদেহর ময়নাতদন্ত হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে ঘরের মধ্যে জামুড়িয়া থানার বীজপুরের বাসিন্দা বিনিতা গরাইকে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান বাড়ির লোকেরা। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। একইভাবে, বুধবার রাতে গলায় দড়ি দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় রাকিয়া বিবিকে। তাকেও স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক পরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন।
প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানতে পারে যে ঐ কিশোরী ও মহিলা বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলো। পুলিশের অনুমান, মানসিক অবসাদের কারণে দুজনেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে। পুলিশ জানায়, দুটি ঘটনায় আলাদা করে দুটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply