KULTI-BARAKAR

পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীকে সম্বর্ধনা

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- বুধবার সন্ধ্যায় কুলটি ব্লক তৃণমূল কংগ্রেস নেতৃত্ববিন্দের পক্ষ থেকে নবনিযুক্ত পশ্চিম বর্ধমান জেলার
তৃণমূল কংগ্রেস সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী কে সম্বর্ধনা জানানো হয়। জেলাসভাপতি হলেও তিনি পাণ্ডবেশ্বর বিধানসভার বিধায়ক। আর এই সম্বর্ধনা পেয়ে জেলাসভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী কুলটিব্লক তৃণমূল কংগ্রেস নেতৃত্ব কে ধন্যবাদ জানান ।

তিনি বলেন যে বীরভূম জেলার খয়রাসোল এলাকায় মিটিং সেরে তিনি পশ্চিম বর্ধমান জেলাসভাপতি দায়িত্ব পাওয়ার পর জেলা থেকে কুলটিব্লকের তৃণমূল কংগ্রেস নেতৃত্বের থেকে সর্বপ্রথম সম্বর্ধনা পেলেন । তিনি এও বলেন যে প্রতিটি বুথেবুথে গিয়ে দলীয় কর্মী ও নেতৃত্বের সাথে যোগাযোগ করবো এবং পশ্চিমবর্ধমান জেলাতে তৃর্ণমুল কংগ্রেসের হওয়া বইছে সেই হাওয়া কে আমরা ঝড়ে পরিনতো করবো বলে বার্তা দেন ।

এদিন সম্বর্ধনার মধ্যে দলীয় কর্মী সমর্থক ও নেতৃত্বের সাথে কথাবলেন।এবং তিনি বলেন আমাদের মমতা ব্যানার্জি কে দেখে দল করি তাই কর্মীরা নিজেদের মধ্যে লড়াই ঝগড়া নাকরে সকলে এক হয়ে মমতা ব্যানার্জির হাতকে শক্ত কর তে হবে। এদিন উপস্থিত ছিলেন কুলটিব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি কাঞ্চন রায়, আসানসোল পৌরনিগমের মেয়র পরিষদ ইন্দ্রানী মিশ্র সহ তৃর্ণমুল নেতৃত্ব ও কর্মী সমর্থকেরা ।

Leave a Reply