BARABANI-SALANPUR-CHITTARANJANNewsPolitics

তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে বারাবনি ব্লক সভাপতি কে সংবর্ধনা

বেঙ্গল মিরর, মনোজ শর্মা, বারাবনি: পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির বারাবনি চক্রের পক্ষ থেকে বারাবনি বিধান সভায় তৃতীয়বার তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি হিসাবে অসিত সিংহ কে দায়িত্ব পাওয়ার খুশিতে সোমবার বারাবনি ব্লকের গৌরান্ডিতে একটি বেসরকারি পেক্ষাগৃহে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।


এই দিন ব্লক সভাপতি অসিত সিংহকে মোমেন্ট ও উত্তরীয় পরিয়ে সংবর্ধনা জ্ঞাপন করেন পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির বারাবনি চক্রের সভাপতি যদুনাথ রায় ও সাধারণ সম্পাদক জিৎ সরকার এবং প্রাক্তন সভাপতি কাঞ্চন মণ্ডল।
এই প্রসঙ্গে পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির বারাবনি চক্রের সভাপতি যদুনাথ রায় বলেন আমরা খুশি যে মানুষটি সর্বদায় মানুষের নিয়ে ভাবেন মানুষের জন্য কাজ করেন প্রতি মুহূর্তে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য চিন্তা ভাবনা করেন তাকে দল পুনরায় ব্লক সভাপতি হিসাবে নির্বাচিত করার জন্য তাই ওনাকে আমাদের শিক্ষক সংগঠন থেকে সংবর্ধনা জ্ঞাপন জানানো হয়।


এইদিন এই অনুষ্ঠানে এসে ব্লক সভাপতি অসিত সিংহ জানান দল গর্বিত যেভাবে বারাবনিতে শিক্ষক সংগঠন কাজ করে চলেছে,তাও সমস্ত শিক্ষকের কাছে অনুরোধ করেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সরকারের তৈরি সমস্ত প্রকল্পগুলি সাধারণ মানুষের কাছে পৌঁছানোর জন্য।

তিনি আরো বলেন সামনে নির্বাচন তাই এক হয়ে আগের তুলনায় বিধান উপাধ্যায়কে জয়লাভ করাতে হবে এবং সমস্ত শিক্ষকদের কাছে অনুরোধ করেন যারা অন্যান্য সংগঠন করেন তারা আমাদের সঙ্গে আসুন এবং এক হয়ে কাজ করুন।


তাছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পানুডিয়া গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান বিশ্বজিৎ সিংহ, প্রাক্তন প্রধান আশিস মণ্ডল,শিক্ষক সীমান্ত চার সহ আরো অনেকে।

Leave a Reply