ASANSOLBengali NewsPoliticsPOLL 2021

কহোনা প্যার হ্যায় ” গান গেয়ে মলয় ঘটকের হয়ে ভোট চাইলেন অভিনেত্রী আমীশা প্যাটেল, করলেন রোড শো

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়/ সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২০ এপ্রিলঃ জনপ্রিয় হিন্দি সিনেমা ” কহোনা প্যার হ্যায় ” র গান শুনিয়ে আসানসোল উত্তর বিধান সভা কেন্দ্রের তৃনমুল কংগ্রেসের প্রার্থী মলয় ঘটকের হয়ে ভোট চাইলেন অভিনেত্রী আমীশা প্যাটেল (AMISHA PATEL)। এই আমীশা প্যাটেল এই সিনেমার নায়িকা ছিলেন। এই সিনেমার জনপ্রিয়তা আমীশার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। ঘটনাচক্রে এই সিনেমার গায়ক বাবুল সুপ্রিয় আসানসোল সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।


মঙ্গলবার বিকালে আসানসোলের রেলপার এলাকার মঙ্গু সাউ মোড়ে আমীশা প্যাটেলের প্রচার উপলক্ষে এক পথসভার আয়োজন করা হয়। আমীশা মঞ্চে উঠেই ” কহোনা প্যার হ্যায় “র গান শুরু করেন। এক মিনিট সেই গান গাওয়ার পরে মুম্বাইয়ের এই অভিনেত্রী আসানসোল উত্তর বিধান সভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মলয় ঘটকের হয়ে ভোট চান।

তিনি বলেন, ২০১১ সালে ও ২০১৬ সালে পরপর দুবার এই কেন্দ্র থেকে মলয় ঘটক জিতেছেন। কেন জিতেছেন? কিছু কাজ করেছেন বলেই তো আপনারা তাকে দু দুবার ভোট দিয়ে জিতিয়েছেন। তিনি আসানসোলে জেলা করিয়েছেন। আসানসোলে সুপার স্পেশালিটি হাসপাতাল তৈরী করিয়েছেন। সেই হাসপাতাল এখন কতো কাজে আসছে সেটা নিশ্চয় বুঝছেন। এবারেও তাই মলয় ঘটককে ভোট দিয়ে জেতান। তাহলে আরো অনেক কাজ হবে। এই সভার পরে আমীশা হুড খোলা গাড়িতে রেলপার সহ বিভিন্ন এলাকায় রোড শো করেন। প্রসঙ্গতঃ, আমীশা প্যাটেলের তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করা নিয়ে এদিন কটাক্ষ করছেন বাবুল সুপ্রিয়।

Leave a Reply