ASANSOL

জামুড়িয়ার ১৩ টি ওয়ার্ডে পানীয়জলের সংকট, মেয়রের দরবারে তৃণমূলের বিধায়ক

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ* আসানসোল পুরনিগমের জামুড়িয়া পুর এলাকার ১৩ টি ওয়ার্ডে পানীয়জলের সমস্যা ও সংকট রয়েছে। এর সঙ্গে রয়েছে রাস্তাঘাট সহ অন্য পুর পরিসেবা সংক্রান্ত সমস্যা। ঘটনাচক্রে জামুড়িয়া বিধানসভার বিধায়ক তৃনমুল কংগ্রেসের হরেরাম সিং।
শুক্রবার এইসব বিষয় নিয়ে আসানসোল পুরনিগমে এসে মেয়র বিধান উপাধ্যায়ের সঙ্গে কথা বললেন জামুড়িয়ার বিধায়ক। দুজনের মধ্যে সব বিষয় নিয়ে বেশ কিছুক্ষুন কথাও হয়।


পরে জামুড়িয়ার বিধায়ক বলেন, আমার বিধানসভা এলাকার মধ্যে আসানসোল পুরনিগমের জামুড়িয়া পুর এলাকার ১৩ টি ওয়ার্ড রয়েছে। বলতে গেলে সব ওয়ার্ডেই পানীয়জলের সমস্যা ও সংকট রয়েছে। এছাড়াও রাস্তাঘাট ও পুর পরিসেবা সংক্রান্ত অন্য সমস্যাও আছে। এইসব কিছু নিয়ে কথা বললাম মেয়রের সঙ্গে। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন। বিধায়ক আরো বলেন, এর আগে একবার দেখা করে এইসব সমস্যার কথা বলেছিলাম। কিছু তারপরে মিটেছে।


এই প্রসঙ্গে মেয়র বিধান উপাধ্যায় বলেন, জামুড়িয়ায় বিধায়ক তার পুর এলাকার ১৩ টি ওয়ার্ডের কিছু সমস্যা নিয়ে কথা বলেছেন। জামুড়িয়ার ১৩ টি ওয়ার্ডের মধ্যে ৪ টি পিএইচই বা জনস্বাস্থ্য কারিগরি বিভাগের পানীয়জল সরবরাহ করা হয়। বাকি ৯ টি ওয়ার্ডে পুরনিগমের তরফে পানীয়জল সরবরাহ করা হয় ট্যাঙ্কার দিয়ে। তিনি আরো বলেন, আসানসোল পুরনিগম এলাকায় আমরুত ফেজ টু’য়ের কাজ চলছে। এই কাজ শেষ হয়ে গেলে জামুড়িয়ার ১৩ টি ওয়ার্ডেই পুরনিগমের তরফে পানীয়জল সরবরাহ করা হবে।

Leave a Reply