ASANSOL

ভাঙা শিলনোড়া মাথায় মেরে স্ত্রীকে খুনের অভিযোগ, গ্রেফতার স্বামী

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৮ মার্চঃ পারিবারিক অশান্তির জেরে মাথায় ভাঙ্গা শিলনোড়া মেরে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। বুধবার রাতের এই ঘটনাকে কেন্দ্র করে আসানসোল দক্ষিণ থানার ডাঙ্গ মহিশীলায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত গৃহবধূর নাম ভাদু বাউরি (২৮)। ধৃতর নাম শঙ্কর বাউরি। বৃহস্পতিবার দুপুরে আসানসোল জেলা হাসপাতালে গৃহবধূর মৃতদেহর ময়নাতদন্ত হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, পুরুলিয়ার রঘুনাথপুরের বাসিন্দা ভাদু বাউরির সঙ্গে ১২ বছর আগে আসানসোল দক্ষিণ থানায় ডাঙ্গ মহিশীলার শংকর বাউরির বিয়ে হয়। তাদের দুটি ছেলে আছে। প্রতিদিন নানা কারণে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক অশান্তি হতো।

একইভাবে বুধবার রাতে তাদের মধ্যে অশান্তি হয়। তারই মধ্যে আচমকাই শংকর ঘরের মধ্যে রাখা ভাঙ্গা শিলনোড়া নিয়ে আসে ও স্ত্রীর মাথায় সজোরে মারে। তাতে ভাদু বাউরি রক্তাক্ত অবস্থায় ঘরে লুটিয়ে পড়ে। চিৎকারে আশপাশের লোকেরা দৌড়ে আসেন। অচৈতন্য অবস্থায় তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে বৃহস্পতিবার সকালে আসানসোলে আসেন ভাদু বাউরির বাবা রনজিৎ বাউরি সহ বাপের বাড়ির লোকেরা।
রনজিৎ বাউরি আসানসোল দক্ষিণ থানায় এদিন একটি লিখিত অভিযোগ দায়ের করে বলেন, স্বামী মেয়েকে প্রতিদিনই মারধর করতো। জামাই মেয়েকে খুন করেছে।


পুলিশ জানায়, মৃতার বাবার লিখিত অভিযোগের ভিত্তিতে এদিন স্বামীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে একটি খুনের মামলা করা হয়েছে।

Leave a Reply