PoliticsRANIGANJ-JAMURIA

গোষ্ঠীদ্বন্দ্ব বরদাস্ত করা হবেনা : দাশু

দক্ষিণখন্ড “দক্ষিণ” অঞ্চলে তৃণমূল কংগ্রেসের বুথ কর্মী সম্মেলন

বেঙ্গল মিরর, দুর্গাপুর, সৌরদীপ্ত সেনগুপ্ত : দক্ষিণখন্ড “দক্ষিণ” অঞ্চলে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বুথ কর্মী সম্মেলনের আয়োজন করা হয়।
অনুষ্ঠানটি আঞ্চলিক নেতৃত্বের বক্তৃতার মাধ্যমে শুরু হয়ে একটি ব্লক এবং জেলা নেতৃত্বের বক্তৃতার মাধ্যমে শেষ হয়। বরদাস্তএই উপলক্ষে, তৃণমূল কংগ্রেসের সেক্রেটারি ভি শিবদাসন দাসু বলেন যে, এখন থেকে আসন্ন বিধানসভা নির্বাচন কে সামনে রেখে সংগঠনকে আরও মজবুত করতে হবে। একই সঙ্গে তিনি কঠোরভাবে বলেন যে পার্টিতে অবস্থান করে পারস্পরিক দলাদলি এবং গোষ্ঠীদ্বন্দ্ব মোটেও বরদাস্ত করা হবেনা।

দক্ষিণখন্ড "দক্ষিণ" অঞ্চলে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বুথ কর্মী সম্মেলনের আয়োজন

সংগঠনকে বুথ পর্যায়ে শক্তিশালী করতে হবে। সে জন্য সদস্য সংখ্যা বাড়াতে হবে। মানুষকে বুথ ওয়াইজ ঘরে গিয়ে রাজ্য সরকারের জনস্বার্থের প্রকল্পগুলি বলতে হবে।মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হিসাবে সবাইকে একসাথে কাজ করতে হবে।

অন্ডাল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কালোবরন মন্ডল, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক কাঞ্চন মিত্র, জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রূপেশ যাদব, জেলা (দুর্গাপুর) তৃণমূল মহিলা কংগ্রেস সভাপতি মিনতি হাজরা, পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি অক্ষয় ওয়ালটিয়া, অন্ডাল পঞ্চায়েত সমিতির স্বপন হাজরা, দুর্গাদাস গাঙ্গুলি, দুর্গাপুর বার সেলের নেতা ক্ষারমণি মণ্ডল, অন্ডাল ব্লক তৃণমূল মহিলা কংগ্রেস নেত্রী ও অন্ডাল ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি রুমা বাউরি, দক্ষিণখন্ড গ্রাম পঞ্চায়েতের প্রধান, দক্ষিণখণ্ড গ্রাম পঞ্চায়েতের সকল সদস্য এবং দক্ষিণখণ্ড অঞ্চলের সকল বুথের সমস্ত নেতা ও কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন দক্ষিণচঞ্চল গ্রাম পঞ্চায়েতের উপ-অধ্যক্ষ অনন্ত ঘোষ।

Leave a Reply