ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJAN

মেলাকলা মোড়ে যাত্রী প্রতীক্ষালয় শুভ উদ্বোধন এবং গ্রামে পরিদর্শন বিধায়কের

বেঙ্গল মিরর, রিক্কী বাল্মীকি, সালানপুর:-সালানপুর গ্রাম পঞ্চায়েত অন্তর্গতমেলাকলা মোড়ে সালানপুর গ্রাম পঞ্চায়েতের(সি.এফ.সি.জি)ফান্ড থেকে ২লক্ষ ৪১হাজার ৩১৭ টাকা ব্যয় করে নির্মাণ করা হলো যাত্রী প্রতীক্ষালয়,তারই আজ শুভ উদ্বোধন করলেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়।
তাছাড়া কিছু দিন আগে সালানপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মিলাকলা গ্রামে নতুন পানীয় জলের পাইপ লাইনের দ্বারা জল সরবরাহ করা হচ্ছে, গ্রামবাসীরা ঠিক মতো জল পাচ্ছে কি না তা নিজে গিয়ে পরিদর্শন করলেন বিধায়ক বিধান উপাধ্যায়।


তার সঙ্গে এলাকায় মানুষের কি কি অভাব অভিযোগ রয়েছে তা বাড়ি বাড়ি গিয়ে শুনলেন এবং গ্রামবাসীদের আশ্বাসদেন যত তাড়াতাড়ি সম্ভব তাদের বাকি সমস্যার সমাধান করা হবে।
এই প্রসঙ্গে বিধায়ক বিধান উপাধ্যায় বলেন এই গ্রামের মানুষের চাহিদা ছিলো একটি বাস স্ট্যান্ডের কারন বৃষ্টি,রোদের মধ্যে তাদের দাঁড়িয়ে থাকতে হতো রাস্তার উপর।সেইজন্য সালানপুর পঞ্চায়েতের ফান্ড থেকে তাদের অসুবিধার কথা মাথায় রেখে এই বাসস্ট্যান্ডের নির্মাণ করা হলো।তাছাড়া এই অঞ্চলে পানীয় জলের সমস্যা ছিলো,তারা বারবার আমাকে বলতো জলের সমস্যার কথা তাই কিছু দিন আগে মিলাকলা গ্রামে পানীয় জলের ব্যাবস্থা করা হয়েছে,তাই ক্ষতিয়ে দেখতে আজ গ্রামে পরিদর্শন করা হলো তাছাড়া তাদের অভাব অভিযোগের কথা শুনা হলো মূলত এই গ্রামে মানুষের অসুবিধা হলো পেনশন ও বাড়ির।আমি চেষ্টা করছি খুব দ্রুত তাদের এই সব সমস্যার ব্যাবস্থা করার।
বিধায়কের সঙ্গে এই উপস্থিত ছিলেন জেলা পরিষদ কর্মদক্ষ মহম্মদ আরমান,সালানপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র,সালানপুর গ্রাম পঞ্চায়েত প্রধান দীপিকা বাউরি, সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ভোলা সিং,
তৃণমূল কংগ্রেসের সক্রিয় নেতা বাপি লায়েক,ফুচু বাউরি,বাপ্পা মণ্ডল,সুবীর নন্দী,মানিক দত্ত, শান্তিময় মণ্ডল সহ আরো অনেকে।

Leave a Reply