ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

বিজেপির কর্মীদের উপর হামলা চালানোর অভিযোগ তৃনমুল কংগ্রেসের বিরুদ্ধে,বাইকে আগুন, গাড়ি ভাঙ্গচুর, বারাবনিতে উত্তেজনা

শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয়র সভার আগে

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ২৩ এপ্রিলঃ বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও কেন্দ্রীয় প্রতি মন্ত্রী বাবুল সুপ্রিয়র সভার আগে আসানসোলের বারাবনি বিধানসভার গৌরাণ্ডির হাটতলায় বিজেপি কর্মীদের উপরে হামলার অভিযোগ উঠলো তৃনমুল কংগ্রেসের বিরুদ্ধে । শুক্রবার দুপুরের এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। হামলার সময় একটি বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। গাড়িও ভাঙচুর করা হয়। এই ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

বারাবনি ব্লকের তৃনমুল কংগ্রেস নেতৃত্ব এই হামলার ঘটনাকে অস্বীকার করে বলেন, এটা বিজেপির গোষ্ঠী কোন্দল। বিজেপি ভোটের আগে জনপ্রিয়তা পাওয়ার জন্য নাটক করছে। পরে খবর পেয়ে পুলিশ এলাকায় আসে। ঘটনার জেরে উত্তেজনা থাকায় এলাকায় পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হয়।


যদিও এই ঘটনার পরে শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয় সেখানে আসেন। সভায় তারা বক্তব্যও রাখেন। পরে শুভেন্দু অধিকারী বলেন, এটাই ওদের চরিত্র। ২ মের পরে সব হিসাব বুঝে নেওয়া হবে।
পরে আসানসোলে বাবুল সুপ্রিয় বলেন, এর আগেও তৃনমুল কংগ্রেস বারাবনিতে সন্ত্রাস করেছিলো। কিছু করতে পারেনি। আমরা জিতেছি। এবারেও জিতবো।

অন্যদিকে, বারাবনির বিজেপি প্রার্থী অরিজিৎ রায় জানান, এদিন গৌরাণ্ডিতে শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয়ের একটি সভা করার কথা ছিল। আর ঠিক সেই সভায় বিজেপির কর্মীরা যাচ্ছিলেন। সেই যাওয়ার সময় বিজেপি কর্মীদের উপর হামলা করে তৃনমুল কংগ্রেসের আশ্রিত দুষ্কৃতিরা। একটি বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়। ভাঙ্গচুর করা হয় একটি বোলেরো গাড়ি।


বারাবনি ব্লকের তৃনমুল কংগ্রেসের সভাপতি অসিত সিংহ গোটা ঘটনাটিকে নাটক বলেন। তিনি আরো বলেন, মিথ্যা জনপ্রিয়তা জন্য বিজেপি এইসব করছে। এখানে বিজেপির কোন অস্তিত্ব নেই। এটা বিজেপির অভ্যন্তরীণ গোষ্ঠী কোন্দলের ফল।

Leave a Reply