RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে চুরি করে পালাতে গিয়ে ধরা পড়লো দুই যুবক, ব্যাপক গণধোলাই

বেঙ্গল মিরর, চরণ মুখার্জি, রানীগঞ্জ : চুরি করে পালাতে গিয়ে শেষ রক্ষা হল না, জনগণের হাতে ধরা পড়লো বাড়িতে চুরির উদ্দেশ্যে আসা দুই যুবক। তারপরই চলল ব্যাপক গণধোলাই এই ঘটনার খবর পেয়ে পুলিশ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার করল দুই যুবককে । মঙ্গলবার রাত্রে ঘটা এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনাটি ঘটে রানীগঞ্জের সিয়ারসোল রাজবাড়ী মোড় লাগোয়া, অঞ্জনাতে। ঘটনা প্রসঙ্গে জানা যায় মঙ্গলবার দুপুর থেকেই দুই যুবক ঘোরাফেরা করছিল দেশবন্ধু মন্ডলের বাড়ি লাগলো এলাকায়।

তার বাড়ির দারোয়ান ও বেশ কয়েকবার ওই যুবকদের ঘোরাফেরা লক্ষ্য করে। এরপরই রাত্রি নাগাদ ওই যুবকেরা বাড়ির ছাদের মধ্যে থাকা মূল্যবান তামার পাইপ চুরি করার জন্য ছাদের উপরে গেলে, চুরির বিষয়টি নজরে পড়ে যায় এলাকাবাসীর। মুহূর্তে চুরির খবর চাউর হতেই দিকে দিকে মানুষজন জড়ো হয়ে বাড়িটিকে ঘিরে ফেলে। এরপরই চলে চোরদের খোঁজে জোর তল্লাশি। দীর্ঘ তল্লাশির পর বাড়ির এক কোণে প্রথমে এক যুবককে ধরে ফেলে তারা চলে ব্যাপক গণপ্রহার।

জনগণের হাতে মার খেয়ে ধৃত ওই যুবকই জানিয়ে দেয় আরো একজনের উপস্থিতির কথা । পরে বাড়ির বিভিন্ন প্রান্ত খোজ তল্লাশি করে অপরজনকেও খুঁজে বের করে এলাকাবাসী। ওই যুবক কেউ ধরে চলে গণপ্রহার। যুবকরা জনগণের মাঝে স্বীকার করে নেয় তারা চুরির উদ্দেশ্যে এই বাড়িতে হানা দিয়েছিল। আর এই খবর পুলিশ প্রশাসনের কাছে যাওয়ার পরপরই রানীগঞ্জের পাঞ্জাবি মোড় ফাঁড়ির পুলিশ ও পাঞ্জাবি মোড় ফাঁড়ির আইসি মানব ঘোষ তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে ক্ষিপ্ত জনতার হাত থেকে উদ্ধার করে ওই যুবকদের।

Leave a Reply