ASANSOL

তৃণমূল ছাত্র পরিষদের পূর্ণাঙ্গ রাজ্য কমিটি গঠন, পশ্চিম বর্ধমান জেলার সভাপতি হলেন অভিনব মুখার্জি

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত: বহু প্রতীক্ষিত তৃণমূল কংগ্রেস ছাত্র পরিষদের রাজ্য কমিটি এবং জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন করে দলের ছাত্র সংগঠনকে সাজাল শাসকদল তৃণমূল। ছাত্র সংগঠন টিএমসিপির (TMCP) বর্তমান রাজ‌্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্যকেই আবারও সেই পদে রাখা হচ্ছে। প্রাক্তন রাজ‌্য সভানেত্রী জয়া দত্তই সম্ভবত চেয়ারপার্সন পদে থাকছেন।তাঁদের নিয়ে ৬৬ জনের পূর্ণাঙ্গ রাজ‌্য কমিটি গড়ে দেওয়া হয়েছে তৃণমূল কংগ্রেসের তরফে। তবে এই সবগুলিই প্রস্তাবিত পদ বলে উল্লেখ করা হয়েছে তালিকায়।

পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি হলেন অভিনব মুখার্জি

পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি হিসেবে অভিনব মুখার্জির নাম প্রকাশ করা হয়েছে। সহ সভাপতি হয়েছেন অরিজিৎ পাল।
এই খবরে পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন জায়গায় শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীদের মধ্যে খুশির জোয়ার। আসানসোল বিবি কলেজের প্রাক্তনী অভিনবকে এ বিষয়ে ফোন করা হলে তিনি বলেন এর আগেও দল এবং দলের নেতৃত্ব আমাকে যেভাবে দায়িত্ব দিয়েছে আমি যথাযথ ভাবে পালন করার চেষ্টা করেছি এবং আগামী দিনেও এই গুরু দায়িত্ব আমি যথাযথ ভাবে পালন করার চেষ্টা করব। যেভাবে ছাত্রছাত্রীদের পাশে বিগত দিনে ছিলাম , আগামী দিনেও থাকব।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ২৯ মার্চ ধর্মতলার শহিদ মিনারে তৃণমূল ছাত্র পরিষদ ও যুব সংগঠনের যৌথ সমাবেশ। মূল বক্তা হিসেবে থাকবেন দলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তার আগে ছাত্র সংগঠনের রাজ্য কমিটি নতুন করে তৈরি হল।

Leave a Reply