ASANSOLKULTI-BARAKAR

কল্যাণেশ্বরী মন্দিরে নবমীর ভিড়কে নিয়ন্ত্রণে রাখতে পুলিশ প্রশাসন ও মন্দির কমিটির সদস্যদের বৈঠক

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- পশ্চিমবঙ্গের মধ্যে সব থেকে বড় উৎসব দুর্গাপূজা।কয়েক দিন পর শুরু হচ্ছে পূজা।তাই কোভিড বিধি মেনে ভিড় নিয়ন্ত্রণে রাখতে আগে থেকে সতর্ক হয়ে পড়েছে পুলিশ প্রশাসন।এই পরিস্থিতিতে কল্যাণেশ্বরী মন্দিরে নবমী পূজার ভিড়কে নিয়ন্ত্রণে আনতে আগে থেকেই সব রকম ব্যাবস্থা গ্রহণ করেছে পুলিশ।প্রতি বছর কল্যাণেশ্বরী মন্দির প্রাঙ্গণে নবমী পূজার দিন মা কালির পূজা ও খিচুড়ি প্রাসাদের আয়োজন করা হয়।

কল্যাণেশ্বরী মন্দিরে নবমীর ভিড়কে

তাই প্রচুর মানুষের ভিড় জামা য়াত হয় এইদিন।কিন্তু আগে বছর থেকে মহামারী পরিস্থিতির জেরে বন্ধ হয়েছে খিচুড়ি প্রসাদ। আর এই বছরও বন্ধ থাকছে খিচুড়ি প্রাসাদ। তাই এইসব বিষয় নিয়ে কল্যানেশ্বরী মন্দিরের পুরোহিত ও এলাকার সমাজ সেবকদের সঙ্গে নিয়ে এক বৈঠকের আয়োজন করা হলো সালানপুর থানার কল্যানেশ্বরী ফাঁড়ি প্রাঙ্গণে।যে বৈঠকে উপস্থিত হন এসিপি (কুলটি)ওমর আলি মোল্লা সহ সালানপুর থানার ইনচার্জ পবিত্র কুমার গাঙ্গুলি,কুলটি ট্রাফিক ইন চার্জ শুভেন্দু চ্যাটার্জী,কল্যানেশ্বরী ফাঁড়ির ইনচার্জ উৎপল ঘোষাল, চৌরাঙ্গী ফাঁড়ির ইনচার্জ প্রমিত গাঙ্গুলি।


এইদিন বৈঠকে মূলত আলোচনা করা হয় মানুষের ভিড় নিয়ন্ত্রণে রাখতে কল্যানেশ্বরী থেকে মাইথন পর্যন্ত পুলিশের কড়া নিরাপত্তার ব্যাবস্থা করা হবে,তাছাড়া ট্রাফিক নিয়ন্ত্রণে রাখতে ট্রাফিক পুলিশ মোতায়েন থাকবে।যাতে কোনো প্রকারে কেউ আইনী ব্যাবস্থা না ভঙ্গ করে তার দিকেও বিশেষ নজর দেওয়া হবে।
তাছাড়া এদিন বৈঠকে উপস্থিত ছিলেন সমাজসেবক মনোজ তেওয়ারী সহ ডাক্তার কল্যাণ ব্যানার্জী,মিঠু দেওঘরিয়া,রবি দেওঘরিয়া, জয় মুখার্জী সহ কল্যানে শ্বরী দুর্গাপূজা কমিটির সদস্যবৃদ্ধ ও ব্রহ্মচারী কালী চৈতন্য সহ অনেকে ।

আসানসোলে বিভিন্ন পুজো মন্ডপ ঘুরে দেখলেন পুলিশ কমিশনার, করোনা কালে স্বাস্থ্য বিধি ও হাইকোর্টের নির্দেশ মানতে হবে

জামগ্রামে দুর্গাপূজা উদ্বোধন করলেন বিধায়ক

Leave a Reply