ASANSOLASANSOL-BURNPURBengali NewsNewsWest Bengal

টিএমসির কাটমানি বন্ধ হওয়ার আতঙ্ক

আসানসোলে বললেন ব্যারাকপুরের এমপি অর্জুন সিংহ

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : শুক্রবার আসনসোলে বিজেপি কর্তৃক কৃষি বিলের সমর্থনে একটি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উল্লেখযোগ্য ভাবে ব্যারাকপুরের সাংসদ ও হেভিওয়েট নেতা অর্জুন সিং এতে যোগ দেন।

কাটমানি বন্ধ হওয়ার আতঙ্ক

সমাবেশটি আসানসোল স্টেশন থেকে শুরু হয়ে বিএনআর মোড়ে এসে শেষ হয়। এতে শিল্পাঞ্চল এবং জেলার বিজেপি কর্মী ও সমর্থকরা বিপুল সংখ্যায় অংশগ্রহণ করেন। করোনা সংকট উপেক্ষা করেই বিজেপির কর্মীরা প্রচুর সংখ্যায় ওই মিছিলে যোগ দেন। মিছিলে উপস্থিত ছিলেন বিজেপি পশ্চিম বর্ধমান জেলা সভাপতি লক্ষণ ঘড়ুই , এছাড়া উপাসনা উপাধ্যায়, সুব্রত মিশ্র, শিবরাম বর্মন,
কাউন্সিলর আশা শর্মা, কাউন্সিলর বিগু ঠাকুর, কেশব পোদ্দার, মণ্ডল সভাপতি যেমন সুদীপ চৌধুরী, সুদীপ গুহ রায়, অমিত গড়াই, এছাড়া মদন চৌবে সহ
আরও অনেক নেতাকর্মী এবং সমর্থকেরা।

এমপি অর্জুন সিং বলেন, “কৃষি বিল যা আইন পরিণত হয়েছে তা টিএমসি নেতাদের কাটমানি বন্ধ করবে। তাদের কোটি টাকার ব্যবসা বন্ধ হয়ে যাবে, তাই তারা এর বিরোধিতা করছে। তারা রাজ্যে সন্ত্রাসবাদ ও অপরাধের দিকে তাদের নজর নেই। পুলিশ এখানে টিএমসির ক্যাডার হিসাবে কাজ করছে। টিএমসি গুন্ডারা পুলিশি সুরক্ষায় গুন্ডামি করছে।

তৃণমূলের কারণে বঞ্চিত বাংলার কৃষকরা। এখন মমতা বন্দ্যোপাধ্যায় কিষান সম্মান নিধি দেওয়ার কথা বলছেন তবে ওই প্রকল্পের জন্য বরাদ্দ টাকা রাজ্য সরকারকে দেওয়ার দাবি করছেন। যখন সারা দেশের কৃষকদের কাছে প্রধানমন্ত্রীর কাছ থেকে অর্থ পাঠানো হচ্ছে, কেন বাংলার কৃষকদের রাজ্য সরকারের কাছে পাঠানো হবে। কাটমানির সাথে যুক্ত সমস্ত মানুষ অদৃশ্য হয়ে যাবে, তাই টিএমসি এর বিরোধিতা করছে।

আসানসোলের বি এন আর মোড়ে মিছিল শেষে অর্জুন সিং বার্নপুরে দীনদয়াল উপাধ্যায় লাইব্রেরীতে গিয়ে ছোট্ট একটি সভা করেন এবং কলকাতা অভিমুখে রওনা হন।

Leave a Reply