ASANSOLBengali NewsDURGAPURRANIGANJ-JAMURIA

রাজধানী এক্সপ্রেসের সামনে ঝাঁপিয়ে আত্মঘাতি যুবতী, রানিগঞ্জে ২ নং জাতীয় সড়কে দূর্ঘটনা,গাড়ির ধাক্কায় মৃত্যু পথচারীর

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৭ জানুয়ারিঃ হাওড়া দিল্লি রাজধানী এক্সপ্রেসের সামনে ঝাঁপিয়ে আত্মঘাতি হলো এক যুবতী। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে পূর্ব রেলের আসানসোল ডিভিশনের দূর্গাপুর স্টেশনের কাছে। অঙ্গাত পরিচয় মৃত যুবতীর বয়স আনুমানিক ২০ বছর। ম্যাজিস্ট্রেটের রিপোর্টের ভিত্তিতে আসানসোল জেলা হাসপাতালে যুবতীর মৃতদেহর ময়নাতদন্ত হয়।


রেল পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার হাওড়া থেকে দিল্লির দিকে যাচ্ছিলো হাওড়া দিল্লি রাজধানী এক্সপ্রেস। আচমকাই সেই ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে অঙ্গাত পরিচয় ঐ যুবতী। ঘটনাস্থলেই সঙ্গে সঙ্গেই তার মৃত্যু হয়।


আশপাশের লোকেদের কাছ থেকে খবর পেয়ে রেল পুলিশ সেখানে আসে।
প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, অঙ্গাত পরিচয় ঐ যুবতী চলন্ত ট্রেনের সামনে ঝাঁপিয়ে আত্মঘাতি হয়েছে। মৃত যুবতীর পরিচয় জানা যায় নি। তার পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে ।

আসানসোলের কল্যানেশ্বরীর ঘটনা, বাড়ি থেকে গলায় ওড়নার ফাঁস দেওয়া কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার

রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৭ জানুয়ারিঃ বাড়ি থেকে সিলিং ফ্যানে গলায় ওড়নার ফাঁস দেওয়া এক কিশোরীর ঝুলন্ত দেহ উদ্ধার করার ঘটনাকে কেন্দ্র বুধবার সকালে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আসানসোলের কুলটি থানার কল্যানেশ্বরীতে। মৃত কিশোরীর নাম কাজল মাহাতো (১৮)। বুধবার বিকালে আসানসোল জেলা হাসপাতালে কিশোরীর মৃতদেহর ময়নাতদন্ত করা হয়।


পুলিশ সূত্রে জানা গেছে , এদিন সকালে বাড়ির লোকেরা ঘরের ভেতরে সিলিং ফ্যানে গলায় ওড়নার ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় কাজল মাহাতোকে দেখতে পান। সঙ্গে সঙ্গে তাকে বরাকর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


পুলিশ জানায়, ঐ কিশোরী মানসিক অবসাদের কারণে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে। তবে কি কারণে ঐ কিশোরী মানসিক অবসাদে ভুগছিলো, তা বাড়ির লোকেরা জানাতে পারেননি। পরিবারের তরফে থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করা হয় নি। পুলিশ এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছে।

কাঁচা কয়লা পোড়াতে গিয়ে আগুন লেগে মৃত্যু বৃদ্ধর

রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৭ জানুয়ারিঃ কাঁচা কয়লা পোড়াতে গিয়ে গায়ে আগুন লেগে পুড়ে মৃত্যু হলো এক বৃদ্ধর। আসানসোলের জামুড়িয়া থানার সার্থকপুরের বাসিন্দা মৃত বৃদ্ধর নাম শিবপদ অধিকারী (৭২)। বুধবার সকালে আসানসোল জেলা হাসপাতালে বৃদ্ধর ময়নাতদন্ত হয়।


পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০ জানুয়ারি বাড়িতে কাঁচা কয়লা পোড়ানোর কাজ করছিলেন শিবপদ অধিকারী। আচমকাই তার গায়ে আগুন লেগে যায়। তার চিৎকার শুনে বাড়ির লোকেরা দৌড়ে আসেন। তারা আগুন নিভিয়ে বৃদ্ধকে অগ্নি দগ্ধ অবস্থায় আছে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

রানিগঞ্জে ২ নং জাতীয় সড়কে দূর্ঘটনা / গাড়ির ধাক্কায় মৃত্যু পথচারীর


বেঙ্গল মিরর, আসানসোল, ২৭ জানুয়ারিঃ রাস্তা পার করতে গিয়ে দূরন্ত গতিতে আসা একটি বেপরোয়া গাড়ি পিষে দিলো এক পথচারীকে। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে আসানসোলের রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড়ের কাছে ২ নঃ জাতীয় সড়কে।


অঙ্গাত পরিচয় মৃত পথচারীর বয়স আনুমানিক ৫০ বছর। বুধবার সকালে আসানসোল জেলা হাসপাতালে পথচারীর মৃতদেহর ময়নাতদন্ত হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে অঙ্গাত পরিচয় এক ব্যক্তি রানিগঞ্জ থানার পাঞ্জাবি মোড়ের কাছে ২ নং জাতীয় সড়ক পার করছিলেন। সেই সময় আসানসোলের দিক থেকে আসা একটি তাকে পিষে দিয়ে চলে যায়। খবর পেয়ে পুলিশ এলাকায় আসে। আহত অবস্থায় ঐ ব্যক্তিকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

Leave a Reply