ASANSOL-BURNPUR

বার্ণপুরে চাঞ্চল্য, পুরনো শত্রুতার জেরে বাড়িতে চড়াও হয়ে হামলার অভিযোগ, ভোজালির ঘায়ে জখম ৫

 বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত: পুরনো শত্রুতার জেরে একটি বাড়িতে ঢুকে ভোজালি নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠলো বেশ কয়েক জনের বিরুদ্ধে। ভোজালি দিয়ে হামলা চালানো হয় পরিবারের পরিবারের সদস্যের উপরে বলে অভিযোগ। এই হামলায় মোট ৫ জন জখম হয়েছেন। শনিবার সন্ধ্যায় আসানসোলের হিরাপুর থানার আসানসোল পুরনিগমের  ৮৩ নম্বর ওয়ার্ডের বার্ণপুরের আজাদ নগরের এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। ঐ এলাকার ১০ নম্বর রোডের বাসিন্দা মহঃ আফতাবের বাড়িতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে হিরাপুর থানার বিশাল পুলিশ বাহিনী এলাকায় আসে। হামলায় আহতদের চিকিৎসার জন্য আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসা হয়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ায় তা পুলিশ নিয়ন্ত্রণ করে।

জানা গেছে, এই হামলায় আফতাবের ৩ ছেলে ও ২ মেয়ে আহত হয়েছেন।আহতদের পরিবারের সদস্যরা জানান, তারা সবাই এদিন সন্ধ্যার সময়  ইফতার করতে বাড়িতে ছিলেন। সেই সময় এলাকার বাসিন্দার মহঃ রফিকের ছেলে বাইরে থেকে এসে তাদের উপর হামলা চালায়। খবর পেয়ে  হিরাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ব্যক্তিগত শত্রুতার জেরে এই হামলার ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে  জানা গেছে।হামলাকারিদের  মধ্যে এক জন পালিয়ে গেলেও দুজন ধরা পড়ে যায়।  পরে তাদেরকে পুলিশের হাতে তুলে দেওয়া হয় বলে জানা গেছে।


আরো জানা গেছে, বেশ কয়েকদিন আগে আজাদ নগরের বাসিন্দা এই দুই পরিবারের সদস্য যুবকদের মধ্যে বিবাদ হয়। সেই সময় ওয়ার্ডের কাউন্সিলরের মধ্যস্থতায় তা মিটে যায়। কিন্তু এদিন সন্ধ্যায় এই হামলায় গোটা ঘটনাটি অন্য মাত্রা নেয়। আহতরা আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন।
পুলিশ জানায়, গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

Leave a Reply