BARABANI-SALANPUR-CHITTARANJAN

বাইক ও লক্ষাধিক টাকা সহ দুই ছিনতাইকারী গ্রেপ্তার

বারাবনি ও সালানপুর থানার বড়সড় সাফল্য

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- বারাবনি থানার দোমহানি বাজার এলাকার ব্যাংক থেকে টাকা তুলে নিয়ে যাবার সময় এক ব্যক্তির টাকার ব্যাগ ছিনতাই এর ঘটনার কয়েক ঘন্টার মধ্যেই ছিনতাইকারী দের আটক করল বারাবনি থানার পুলিশ ।বারাবনি থানার বড়সড় সাফল্য ।
জানাজায় যে সোমবার সকাল এগারোটা নাগাদ দোমহানি বাজার সংলগ্ন একটি ব্যাংক থেকে এক ব্যাক্তি আড়াই লক্ষ টাকা ছাড়িয়ে নিয়ে যাচ্ছিল সেই সময় ওই ব্যক্তির পেছনে থাকা দুই বাইক আরোহী হটাৎ করে ব্যাক্তির কাছ থেকে ব্যাগ ছিনিয়ে চম্পট দেয় ।এর পরেই ওই ব্যাক্তি বারাবনি থানায় লিখিত অভিযোগ করে ।

অভিযোগ এর ভিক্তিতে বারাবনি থানার পুলিশ তদন্ত শুরু করে তদন্তে নেমে গোপন সূত্রে খবর পেয়ে
ওই দুই বাইক আরোহী ছিনতাই কারীদের বারাবনি ও সালানপুর থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে আটক করে ।

পুলিশ তদন্ত নেমে গোপন সূত্রে জানতে পারে যে তারা সালানপুর এলাকায় কোন ভাড়া বাড়িতে বসবাস করছে ।এরপরেই বারাবনির থানার ইনচার্জ মনোরঞ্জন মন্ডল ,এস এই চন্দন চক্রবর্তী ও সালানপুর থানার ইনচার্জ অমিত হাটি ও রূপনারায়নপুর ফাঁড়ি ইনচার্জ মনজিৎ ধারা সহ পুলিশ দলবল নিয়ে সালানপুর থানার দেন্দুয়া রোডের নাকরাজড়িয়া এলাকা থেকে ছিনতাইকারীদের আটক করে তাদের কাছে লক্ষাধিক টাকা সহ একটি পালসার বাইক আটক করে পুলিশ তাদেরকে বারাবনি থানায় নিয়ে যাওয়া হয় ।


তাদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় তারা ঝাড়খন্ড এর নলা ,আন্ডাল, ও বিভিন্ন জায়গায় আরো ছিনতাই করে সালানপুর এলাকায় গা ঢাকা দিয়ে ছিল।

Leave a Reply