ASANSOLBengali News

উন্নয়ন মুলক কাজের খতিয়ান তুলে ধরল জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্ব

১০ বছরে বাংলার মানুষের জন্য উন্নয়ন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়, জয় তাই সময়ের অপেক্ষা, আশাবাদী পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেস নেতৃত্ব

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১ মার্চঃ কড়া নাড়ছে বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনকে সামনে রেখে রাজ্য সরকারের নানা ধরনের উন্নয়ন মুলক কাজের খতিয়ান তুলে ধরতে সোমবার দুপুরে আসানসোলের উষাগ্রামে অগ্নিকন্যা ভবনে পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলন ডাকা হয়। তাই
রাজ্য বিধানসভা নির্বাচনে এক ইঞ্চি জমিও বিরোধীদের ছাড়তে চাইছে না জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।এদিনের সাংবাদিক সম্মেলন রাজ্য সরকারের নানা উন্নয়নমূলক কাজগুলি তুলে ধরে দলের রাষ্ট্রীয় মুখপাত্র তথা পান্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি বলেন, গত ১০ বছরে মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বে যা কাজ হয়েছে, তা অন্য কোন রাজ্যে হয়নি । এখানে মহিলারা নিরাপদ ও সুরক্ষিত।


সাংবাদিক সম্মেলনে তৃণমূল কংগ্রেসের জেলার অন্যতম মুখপাত্র তথা বিধায়ক তাপস বন্দোপাধ্যায় বলেন, গত দশ বছর তৃণমূল কংগ্রেসের সরকার শুধু মানুষের জন্য উন্নয়ন করেছে।আর সেই উন্নয়নের খতিয়ান নিয়েই মানুষের কাছে ভোট চাইবে তৃণমূল কংগ্রেস ।এটা নিশ্চিত বাংলার মানুষ এখনও তৃণমূল কংগ্রেসের সঙ্গে আছে। তাই এবার তৃণমূলের জয়জয়কার হবে।


তিনি আরো বলেন, নরেন্দ্র মোদির নেতৃত্বে থাকা কেন্দ্র সরকার উন্নয়ন করে না। তারা শপ সাধারণ মানুষকে শোষণ করে। দিনের পর দিন দ্রব্যমূল্য বৃদ্ধি হচ্ছে। কলকারখানা বন্ধ হচ্ছে। বাংলার মানুষ এর জবাব দেবে এবারের বিধান সভা নির্বাচনে দেবেন ।
এদিনের সাংবাদিক সম্মেলনে অনদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সভানেত্রী মিনতি হাজরা।

Leave a Reply