ASANSOL

ভারতের জেতার ব্যাপারে আশাবাদী , রোহিত শর্মাদের হাত দিয়ে হবে নতুন রেকর্ড, মনে করেন সাংসদ অভিনেতা শত্রুঘ্ন সিনহা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল ( World Cup Final ) খেলা নিয়ে উত্তেজনার পারদের চরম সীমায় গোটা ভারত। সাধারণ ক্রিকেটপ্রেমীদের পাশাপাশি সেলিব্রিটি থেকে রাজনীতিবীদ সবাই ভারতের ( Team India ) জেতার ব্যাপারে ১০০ শতাংশ নিশ্চিত। তার মধ্যে অবশ্যই আছেন আসানসোলের সাংসদ তথা বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা ( MP Shatrughan Sinha )
শনিবার আসানসোলে সংবাদমাধ্যমের একাংশের সঙ্গে কথা বলার সময় এই বর্ষীয়ান অভিনেতা রোহিত শর্মাদের হয়ে ব্যাট ধরেন। তিনি জেতার ব্যাপারে এতটাই আশাবাদী যে, এদিন বলেদেন রোহিত শর্মা, বিরাট কোহলি ও মহঃ শামীদের হাত দিয়ে হবে নয়া কীর্তিমান বা নতুন রেকর্ড। সারা দেশ, বিশেষ করে যেখানে ক্রিকেটের ধুম রয়েছে, তারা খুবই রোমাঞ্চিত। তারা সবাই আমার মতো ” পজিটিভ থিঙ্কিং করছে ভারতের উইন ” নিয়ে।


রাজ্যের শাসক দলের সাংসদের কথায়, কপিল দেবের নেতৃত্বে ১৯৮৩ সালে বিশ্বকাপ জেতার পরে যে রোমাঞ্চ ছিলো, এখন তার চেয়ে বেশি রোমাঞ্চ তৈরি হয়েছে। যা, রবিবার জেতার পরে, আরো বেশি হবে। ১৯৮৩ বিশ্বকাপের ভারতীয় দলে সুনীল গাভাসকর, কীর্তি আজাদদের মতো ক্রিকেটাররা ছিলেন। আর এখনকার দলে যারা আছেন তারাও সবাই কীর্তিমান। এবারের বিশ্বকাপে ভারতীয় দলের সবাই নিজেদের খেলা দারুণ ভাবে খেলছে। বিরাট কোহলি তো শচীন তেন্ডুলেকারের রেকর্ড ভেঙে একটা নতুন রেকর্ড করছেন।

তিনি আরো বলেন, এখন সারাদেশে ছট মাইয়ার পুজো চলছে। তার আশীর্বাদ ভারতীয় দলের সঙ্গে রয়েছে। ভারত এক অদ্ভুত জেতার দিকে এগিয়ে চলেছে। বাংলার ছেলে মহঃ শামী যে ভাবে পারফরম্যান্স দেখিয়ে চলেছে, তা ” কাবিলে তারিফ হ্যায় “। তার সঙ্গে রয়েছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল সহ গোটা দলের ক্রিকেটারদের খেলা। এবারের বিশ্বকাপ জয় গোটা দেশ বিশেষ করে ভারতের যুব সম্প্রদায়কে নতুন ভাবে উদ্বুদ্ধ করবে ও একতা তৈরি হবে।
শুধু আসানসোলের সাংসদ নন, শহর তথা গোটা শিল্পাঞ্চল বিশ্বকাপ ক্রিকেট জ্বরে আক্রান্ত। ভারত ও অস্ট্রেলিয়ার লড়াই দেখার জন্য একাধিক জায়গায় জায়েন্ট স্ক্রিন ও বড় টিভি লাগানোর ব্যবস্থা করা হচ্ছে।

Leave a Reply