KULTI-BARAKAR

বাংলা ঝাড়খণ্ড সীমান্ত চেকপোস্টে নাকা চেকিং, কুলটিতে কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে পুলিশের রুট মার্চ

বেঙ্গল মিরর,  আসানসোল ও কুলটি, রাজা বন্দোপাধ্যায়ঃ আসানসোলের কুলটি থানার চৌরঙ্গী ফাঁড়ির পুলিশ কেন্দ্রীয় বাহিনী নিয়ে সবনপুর, কল‍্যানেশ্বরী, ডুবুরডিহি, কদভিটা, দেবীপুর সহ চৌরঙ্গী ফাঁড়ির বিভিন্ন গ্রাম সহ এলাকায় রুট মার্চ করে। মূলতঃ নির্বাচন কমিশনের নির্দেশ মতো লোকসভা নির্বাচনের আগে ভোটারদের মনোবল বাড়াতে ও এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে এই রুট মার্চ করা হচ্ছে পশ্চিম বর্ধমান জেলা প্রশাসন সূত্রে জানানো হয়েছে।


অন‍্যদিকে ভোটের দিনক্ষণ ঘোষণা হতেই পশ্চিমবাংলা ও ঝাড়খণ্ড সীমান্ত ডুবুরডিহি চেকপোষ্টে কুলটি থানার চৌরঙ্গি ফাঁড়ির পুলিশের ও কুলটি ট্রাফিক গার্ড পুলিশের পক্ষ থেকে নাকা তল্লাশি শুরু হয়েছে। ঝাড়খণ্ড ও বিহার থেকে আসা চারচাকা গাড়ি ও মোটরবাইক থামিয়ে তল্লাশি চালানো হয়। গাড়ির চালক ও যাত্রীদের তথ‍্য সংগ্রহ করার পাশাপাশি তারা কোথায়, কি কারণে যাচ্ছেন,  তা পুলিশ কর্মীরা জানতে চান।
প্রসঙ্গতঃ, শনিবার দুপুরেই সারাদেশে লোকসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।মোট সাতদফায় বাংলার ৪২ টি কেন্দ্রে নির্বাচন হবে। তার মধ্যে চতুর্থ দফায় আগামী ১৩ মে আসানসোল লোকসভা কেন্দ্রের নির্বাচন হবে।

Leave a Reply