ASANSOL

আসানসোলের বিভিন্ন মন্দিরে পুজো প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারির

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়* : আসানসোলের প্রাক্তন মেয়র তথা বিজেপি রাজ্য কমিটির সদস্য জিতেন্দ্র তিওয়ারি বুধবার রানিগঞ্জের শ্যাম মন্দিরে পুজো দিলেন ।এদিন একইসঙ্গে জিতেন্দ্র তেওয়ারি আসানসোলে ইসকন ও ধাদকায় হনুমান মন্দিরেও যান।  তার আগে জিতেন্দ্র তিওয়ারি শ্যাম মন্দিরে পৌঁছলে রানিগঞ্জের  বিজেপি নেতা-কর্মীরা তাঁকে স্বাগত জানান। 

উপস্থিত ছিলেন রানিগঞ্জ বিজেপি মন্ডল ১ এর সাধারণ সম্পাদক রবি কেশরী, রাজা ভৌমিক, শঙ্কর সাও, মনু ভার্মা, সুনীতি ভার্মা, রানিগঞ্জ বিধানসভা বিজেপির আহ্বায়ক শামসের সিং, শতাব্দী চ্যাটার্জি সহ বিশাল সংখ্যায় বিজেপি কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন সনাতনী সেনার রাহুল ঘোষ ও ভিকি কালিন্দী।
পরে  সাংবাদিকদের সাথে কথা বলার সময় জিতেন্দ্র তিওয়ারি বলেন,  শ্যাম মন্দিরে এসে খাটু শ্যাম বাবার কাছ থেকে আশীর্বাদ নিতে পেরে তিনি খুব খুশি হয়েছিলেন।

তিনি বলেন, এখানে এসে অনেক শান্তি পেয়েছি। এখান থেকে চলে যেতে তার ভালো লাগছে না। তিনি আরো বলেন, শ্যামমন্দির দেখে তাঁর মনে হয়েছে, এই মন্দির নির্মাণের প্রজেক্ট যিনি করেছেন  তিনি তাঁর জীবনের অভিজ্ঞতাকে একত্রিত করে এই তৈরি করেন। এর জন্য যতটা যথেষ্ট প্রশংসা করা যায় ততটাই কম।
এদিন একইসঙ্গে জিতেন্দ্র তেওয়ারি আসানসোলে ইসকন ও ধাদকায় হনুমান মন্দিরেও যান।

Leave a Reply