Bengali NewsDURGAPURLatestPolitics

Breaking : দুষ্কৃতীদের টাকার লেনদেনে ঢোকানো হচ্ছে প্রতিবাদে মঞ্চে উঠে ভাঙচুর বিজেপি কর্মীদের

বেঙ্গল মিরর, দুর্গাপুর ঃ দুর্গাপুরে বিজেপির যোগদান মেলাকে ঘিরে উত্তপ্ত এলাকা। কয়লা চোর আর দুষ্কৃতীদের টাকার লেনদেনে ঢোকানো হচ্ছে প্রতিবাদে মঞ্চে উঠে ভাঙচুর বিজেপি কর্মীদের।আহত বেশ কয়েকজন। সোমবার দুর্গাপুরের পলাশডিহতে বিজেপিতে যোগদান মেলাকে ঘিরে চূড়ান্ত ঝামেলা। কয়লা চোর দুষ্কৃতীদের টাকার লেনদেন করে দলে নেওয়া হচ্ছে এই অভিযোগ তুলে বিজেপি কর্মীরা মঞ্চে উঠে পড়ে, শুরু হয় চূড়ান্ত বিশৃঙ্খলা, মঞ্চের ওপর থেকে সমস্ত চেয়ার টেবিল নিচে ফেলে দেওয়া হয়,ভাঙচুর করা হয় চেয়ার টেবিল। আচমকা এই বিক্ষোভে চূড়ান্ত বিড়ম্বনাতে পড়ে যায় বিজেপি স্থানীয় নেতৃত্ব।

১৩নম্বর ওয়ার্ডের বিজেপির সভাপতি অমিতাভ যাদবের অভিযোগ,, আমরা দীর্ঘদিন দলটা করলাম আর সমাজবিরোধীরা ওপেন মঞ্চে দলের ঝান্ডা হাতে নিয়ে মাতব্বরি করবে এটা মেনে নেওয়া যাবে না, এদের অভিযোগের তির ছিল পশ্চিম বর্ধমান জেলা বিজেপি সভাপতি লক্ষণ ঘোড়ুইয়ের দিকে, টাকার অবৈধ লেনদেনের মাধ্যমে এই সমাজবিরোধীদের দলে নেওয়া হচ্ছে বলে স্থানীয় বিজেপি নেতাদের একাংশের। সোমবার দুর্গাপুরে পলাশডিহাতে বিজেপির যোগদান মেলা ছিল, তৃণমূল কংগ্রেস থেকে বেশ কয়েকজন এইদিন বিজেপিতে যোগদান করার ছিল, সেই উদ্দেশ্যে মঞ্চ তৈরী হয় পলাশডিহাতে।

সোমবার সেই মঞ্চেই উঠে কয়লা চোরদের দলে নেওয়া হচ্ছে কেন এই প্রশ্ন তুলে বিজেপি কর্মী ও স্থানীয় নেতৃত্বের একাংশ ক্ষোভে ফেটে পড়েন শুরু হয় চূড়ান্ত ঝামেলা।দুর্গাপুরে এই দলীয় কর্মসূচীর মঞ্চে আসার জন্য যখন শহরের ইস্পাত নগরীর দলীয় কার্যালয়ে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আর সাংসদ অর্জুন সিংহ সাংবাদিক সম্মেলন করছেন, পলাশডিহার যোগদান মেলাতে আসার জন্য প্রস্তুতি নিচ্ছেন ঠিক তখন দলের স্থানীয় নেতৃত্বের একাংশ ও কর্মীদের সমাজবিরোধীদের দলে নেওয়া নিয়ে পলাশডিহার যোগদান মেলার মঞ্চে উঠে চেয়ার টেবিল ভেঙে ফেলার ঘটনায় বেশ বিড়ম্বনাতে পদ্মশিবির। যদিও পশ্চিম বর্ধমান জেলা বিজেপি সভাপতি লক্ষণ ঘোড়ুই জানান, কোনো সমাজবিরোধীদের জায়গা নেই বিজেপিতে,কিন্তু কেন এই ঝামেলা বুঝতে পারছি না। সব মিলিয়ে দুর্গাপুরের পলাশডিহাতে এই ঘটনার

Leave a Reply