ASANSOL

আসানসোলে “UNESCO” কে ধন্যবাদ জানাতে শোভাযাত্রা, উপস্থিত মন্ত্রী থেকে মেয়র, জেলাশাসক, পুলিশ কমিশনার

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দ্যোপাধ্যায়: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা অনুসারে, বিশ্ব ঐতিহাসিক উৎসব দুর্গাপূজাকে অন্তর্ভুক্ত করে আন্তর্জাতিক সম্মান প্রদানের আনন্দে ইউনেস্কোকে ধন্যবাদ জানাতে একটি শোভাযাত্রার আয়োজন করা হয়। এর সঙ্গে এ বছরও শুরু হয়েছে জাঁকজমকপূর্ণভাবে দুর্গাপূজা আয়োজনের প্রস্তুতি। এ জন্য তিনি সব জেলায় দুর্গাপূজা কার্নিভাল আয়োজনের কথাও বলেছেন, ইউনেস্কোকে ধন্যবাদ জানাতে ১লা সেপ্টেম্বর সব জেলায় শোভাযাত্রার আয়োজনের নির্দেশ দেন।

এরই ধারাবাহিকতায় পশ্চিম বর্ধমান জেলায়ও ধন্যবাদ মিছিলের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মিছিলটি আসানসোলের পোলো গ্রাউন্ডের সামনে থেকে শুরু হয়ে কোর্ট মোড় ভগৎ সিং মোড় হয়ে বিএনআর-এর রবীন্দ্র ভবনের সামনে এসে শেষ হয়। এ সময় বাংলার সংস্কৃতি ও দুর্গাপূজাকে নিয়ে বিভিন্ন ট্যাবলো ছিল। এর সঙ্গে ঢাকিরা ঢাক বাজান। অনেক পূজা কমিটির সদস্যদের ধুনুচি হাতে নৃত্য করতে দেখা যায়।

এই শোভাযাত্রায় আসানসোলের সমস্ত দুর্গাপূজা কমিটির প্রতিনিধিরা সহ হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন। সবাইকে দুর্গাপূজার আগাম অভিনন্দন জানিয়ে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক, পুলিশ কমিশনার এন সুধীর কুমার, মেয়র বিধান উপাধ্যায়, ডিএম এস অরুণ প্রসাদ বলেন যে দুর্গাপূজা এমন একটি উৎসব যাতে সবাই মা দূর্গার নিকট সবার মঙ্গল কামনা করা হয়। সবার জীবনে সুখ শান্তি বয়ে আনুক এই কামনা করি।সবার জীবনে সুখ,সমৃদ্ধির জন্য প্রার্থনা করেন তারা।

to watch video click the link given below

https://sharechat.com/post/33gN1Ow?d=n&referrer=copiedLink

Leave a Reply