Bengali NewsDURGAPUR

দুর্গাপুরে চাঞ্চল্য, চালককে খুন করে ম্যাঙ্গানিজ সিলিকন বোঝাই ট্রাক ছিনতাই, পুলিশের জালে চার কুখ্যাত দুষ্কৃতী

সকাল থেকে অবৈধ এক ম্যাঙ্গানিজ সিলিকনের গোডাউনে পুলিশি অভিযান

বেঙ্গল মিরর, তনুশ্রী চৌধুরী, দূর্গাপুর=দিন কয়েক আগে ফেরো সিলিকা বোঝাই একটি ট্রাক আলিপুরদুয়ার থেকে খড়্গপুর যাচ্ছিলো, পান্ডবেশ্বরের ৬০নম্বর জাতীয় সড়ক ধরে।বীরভূমের দুবরাজপুর ও পান্ডবেশ্বরের টুমনি ব্রিজের কাছে এই ট্রাকটিকে আটকে দিয়ে, ট্রাকের চালক ধর্মেন্দ্রকে শ্বাসরোধ করে খুন করে ট্রাকটিকে ছিনতাই করে পালায়।৬০নম্বর জাতীয় সড়কের ওপর থেকে পান্ডবেশ্বর থানার পুলিশ হরিয়ানার বাসিন্দা ধর্মেন্দ্র নামে ঐ ট্রাক চালকের মৃতদেহ উদ্ধার করে দূর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠায় ময়না তদন্তের জন্য।ছিনতাই হওয়া ট্রাকটিকে পুলিশ আসানসোলের মাইথন থেকে গ্রেপ্তার করে।

পুলিশের জালে চার কুখ্যাত

তদন্তে নেমে মন্টু যাদব, বিকাশ বালা, ইমতিয়াজ খান, ও এম. ডি আজাদ নামে চার কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেপ্তার করে। সোমবার এই চারজনকে দূর্গাপুর মহকুমা আদালতে তোলে পুলিশ, ধৃতদের পুলিশ হেফাজতে নিয়ে তদন্তে আরো গতি আনতে চাইছে পুলিশ। এরই মধ্যে পুলিশ ধৃতদের জেরা করে সোমবার পুলিশ আচমকা হানা দেয় দূর্গাপুরের কাঁকসার গোপালপুরের সত্যনারায়ণ পল্লীতে, একটি গো ডাউনে অভিযান চালিয়ে বস্তা বস্তা ম্যাঙ্গানিজ ফেরো সিলিকন উদ্ধার করে, এই অবৈধ গোডাউন বিশাল বালার বলে জানা গেছে। গোপালপুর গ্রামের এই অবৈধ গোডাউনে দীর্ঘদিন ধরে এই অবৈধ গোডাউন চলছিল, যেখান থেকে বিভিন্ন কারখানা এমনকি ভিন রাজ্যেও এই ধাতব পদার্থ যা লোহা গলাতে কাজে লাগে তা পাচার হতো।

আসানসোল দূর্গাপুর পুলিশের এই অভিযানে এখন কাঁকসার গোপালপুরে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে, অবিলম্বে অবৈধ এই কারবার বনধের আর্জি জানিয়েছে স্থানীয়রা। যদিও অভিযুক্ত বিশাল বালার মা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে। গোটা ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। এখন পুলিশ এই কুখ্যাত চার দুষ্কৃতিকে গ্রেপ্তার করে তদন্তকে আরো এগিয়ে নিয়ে যেতে চাইছে। আসানসোল দূর্গাপুর পুলিভার এসিপি অন্ডাল তুহিন আনোয়ার জানিয়েছেন, পুলিশ ধৃতদের জেরা করে আরো তথ্য পেতে চাইছে।

আসানসোল পুরনিগম সরকারি জমিতে জবরদখল উচ্ছেদ করলো, বেআইনি কাজ বরদাস্ত করা হবে না, সাফ জানালেন পুর প্রশাসক

ইসিএলের পরিত্যক্ত আবাসনে জুয়ার আসরে পুলিশের হানা ধৃত ৪, আটক চারচাকা ও টাকা