BARABANI-SALANPUR-CHITTARANJAN

মৌত কি কুয়ায় আচমকা মোটরবাইক স্কীট,  আহত ৯ জন দর্শক

বেঙ্গল মিরর, দেব ভট্টাচার্য / কাজল মিত্র :-, আসানসোল : সালানপুর ব্লকের মুক্তাইচন্ডী মন্দির সংলগ্ন মেলায় মৌত কি কুয়ায় আচমকা মোটরবাইক স্কীট করে ৯ জন দর্শক আহত হয়েছে। এদের মধ্যে একজন শিশু এবং একজন মহিলা সহ ৩ জনকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করার জন্য রাতেই পাঠানো হয়েছে। বাকি ছয় জনকে প্রাথমিক চিকিৎসা করে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে।

যিনি বাইকটি চালাচ্ছিলেন তিনি নিচে থেকে উপরে এসে যখন হাত বাড়িয়ে দর্শকদের সাথে হাত মেলাছিলেন সেই সময় বাইকটি স্কীট করে যায় এবং উপরে উঠে ঘোরে। সেই সময় উপরে থাকা এই নজন দর্শক আহত হয়। বাইকের চালক নিচে পড়ে যাওয়ায় সামান্য আহত হয়। খবরটি সঙ্গে সঙ্গে পেয়ে পুলিশ এবং অ্যাম্বুলেন্স এসে মেলা কর্তৃপক্ষের আধিকারিকদের সহযোগিতায় তাদের জেলা হাসপাতালে পাঠানো হয়।

ঘটনা প্রসঙ্গে জানা যায় মেলা প্রাঙ্গণে রবিবার প্রচুর ভিড় জমে।মেলায় মতকি কুয়ার শো চলাকালীন হটাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে দ্রুত গতিতে থাকা মোটর সাইকেল চালক। উপর থেকে মোটর সাইকেল ছেড়ে মতকি কুয়ার মধ্যে পড়ে যায় চালক এবং দ্রুতগতিতে থাকা মোটর সাইকেলটি আছড়ে পড়ে দর্শকদের মাঝে এর ফলে আহত হয় এক মহিলা ও দুই শিশু সহ মোট নয়জন।এই ঘটনার পর হুড়োহুড়ি শুরু হয়ে যায়।মেলা ছেড়ে পালাতে থাকে মানুষ জন

।তবে পুলিশ ও মেলার উদ্যোক্তরা তড়িঘড়ি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।তবে এখন বড় নাগর দোলনা ও মৌত কি কুয়া শো বন্ধ করা হয়। তবে ঘটনার পর ছুটে আছেন এসিপি সুকান্ত ব্যানার্জি সহ বারাবনি সালানপুর কুলটি থানা সমস্ত আধিকারিকেরা।

Leave a Reply