ASANSOLDURGAPURRANIGANJ-JAMURIA

জেলায় একটি আসনও পাবেনা বিজেপি দাবি তৃনমুল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসনের

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৮ ফেব্রুয়ারিঃ এবারের বিধানসভা নির্বাচন ভারতীয় জনতা পার্টি বা বিজেপি পশ্চিম বর্ধমান জেলায় একটি আসনও পাবেনা। তারা স্বপ্ন দেখছে।

এমনভাবে বৃহস্পতিবার কেন্দ্রের শাসক দল বিজেপিকে বিঁধলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ও জেলার কো অর্ডিনেটর ভি শিবদাসন ওরফে দাসু। বৃহস্পতিবার
আসানসোল বাজার সংলগ্ন জিটি রোড লাগোয়া তৃণমূল কংগ্রেসের দলীয় অফিসে জেলা তৃনমুল কংগ্রেসের পক্ষ থেকে এক সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়েছিলো।

সেই সাংবাদিক সম্মেলনে তিনি বলেন,
বিজেপির বাংলার রাজনীতিতে কোনো ভিত্তি নেই। এদিকে বিজেপির নেতারা স্বপ্ন দেখছেন বাংলার ক্ষমতা দখল করার। পশ্চিম বর্ধমান জেলার যে কয়েকজন তৃণমূলের মানুষ বিজেপিতে যোগদান করেছেন তাদের লোক আনার ক্ষমতা নেই। রাজনৈতিক ফায়দা লুটতে তারা অন্য দলের পতাকা ধরেছেন।


তিনি তথ্য তুলে ধরে বলেন, দূর্গাপুরের দুটো কেন্দ্র, জামুড়িয়া ও রানিগঞ্জে আমাদের সঙ্গে বামফ্রন্টের লড়াই। আর গত বিধান সভা নির্বাচনে জেলার বাকি আসন গুলোতে তো আমরা জিতেছি। বিজেপি তো একটাতেও জেতেনি। লোকসভা নির্বাচনে জিতে বিজেপির জেলা নেতারা শুধু কাগজে বিবৃতি দিয়ে বলছে জেলায় সব আসনে আমরা জিতনো। এটা স্বপ্ন ছাড়া আর কি। ওরা স্বপ্ন দেখছে দেখুক। শুধু এই জেলার মানুষেরা নন, গোটা বাংলার মানুষেরা তৃনমুল কংগ্রেস ও মমতা বন্দোপাধ্যায়ের সঙ্গে আছেন।

Leave a Reply