ASANSOL

সাংসদ অর্জুন সিংকে বেনজির আক্রমণ তৃণমূল রাজ্য সম্পাদক ভি শিবদাসনের, অশান্তির চেষ্টা করলে “ঠ্যাং ভেঙে দেবো

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ১৭ মার্চঃ “এটা আসানসোল। ভাটপাড়া ভেবোনা। ঝামেলা ও বিভেদ করতে এসোনা৷ ঠ্যাং ভেঙে দেবো। কেন্দ্রীয় বাহিনীর ২০/২৫ জনকে সঙ্গে নিয়ে আসানসোলে অশান্তি করার চেষ্টা করলে, তার জবাব মিলবে। আসানসোল শান্তির জায়গা। শুধু অর্জুন সিং নয় এটা শুভেন্দুর উদ্দেশ্যে বলছি। বুধবার রাতে বিজেপির ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং দলের আসানসোলে জেলা অফিসে সাংবাদিকদের কাছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেস সম্পর্কে বেশকিছু মন্তব্য করেছিলেন। তারই জবাব দিতে গিয়ে তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন তরফে দাসু এমনই বেনজির আক্রমণ করে ঐ হুমকি দেন।


তিনি আরো বলেন, বিজেপির হিন্দু, মুসলমান বা হিন্দুস্তান, পাকিস্তান করা ছাড়া আর কোন ইস্যু নেই ভোটের প্রচার করার। ভোটের সময় ওরা উন্নয়নের কথা ওরা বলে না। অর্জুন সিং ও শুভেন্দু অধিকারী হলো বিজেপির ভাড়াটে নেতা। মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের ৯০% ওরা ভোগ করেছে। ওরা যত আসানসোলে ঘুরবে আর এইসব বলবে তত তৃণমূল কংগ্রেসের উপনির্বাচনে ভোট বাড়বে। বিজেপির প্রতি মানুষের বিতৃষ্ণাও বাড়বে এবং সর্বনাশ হবে। তিনি বলেন, আসানসোলের মাটি শান্তির মাটি। কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে শুভেন্দু বা অর্জুন সিং যদি এখানে অশান্তি করার কোন পরিকল্পনা করেন তাহলে মানুষ তার যোগ্য জবাব দিয়ে দেবে। ওদের মনে রাখতে হবে এটা ভাটপাড়া নয়।


তৃনমুল কংগ্রেসের রাজ্য সম্পাদক ভি শিবদাসন তরফে দাসুর পা ভাঙ্গা প্রসঙ্গে অর্জুন সিং এদিন প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, দাসু আমার ছোট ভাইয়ের মতো। বহুদিন ধরে রাজনীতি করছে। জীবনে কাউন্সিলর হতে পারেনি। চেয়ারম্যানের পদও পায়নি। আমার পা ভাঙ্গার কথা বলে যদি একটু দলে গুরুত্ব পায়। হয়তো এতে ওর দরও বাড়বে।
উল্লেখ্য সাংসদ অর্জুন সিংকে বিজেপির তরফে আসানসোল লোকসভা উপনির্বাচনে সহ পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়া হয়েছে। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে করা হয়েছে পর্যবেক্ষক।

Leave a Reply