RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে সিপিআইএম ছেড়ে তৃণমূলে যোগ

বেঙ্গল মিরর, রাণীগঞ্জ, চরণ মুখার্জি : আসানসোল পৌরনিগমের ভোট যতই এগিয়ে আসছে ততই পালাবদলের হিড়িক লক্ষ্য করা যাচ্ছে বিভিন্ন অংশে বেশিরভাগ ক্ষেত্রেই অন্যান্য দল ছেড়ে শাসকদল তৃণমূল যোগ দিচ্ছে অনেকেই। রবিবার রাত্রে ফের আরও এক দফায় এই পালাবদলের ছবি উঠে এলো রানীগঞ্জের 33 নম্বর ওয়ার্ডের মাঝি পাড়া অঞ্চলে। এদিন জিরা ডাঙ্গা এলাকা যা রানীগঞ্জের সিপিএমের ঘর হিসেবে চিহ্নিত সেই এলাকায় এবার 64 জন যুব সদস্য সিপিআইএম ছেড়ে রানীগঞ্জের বিধায়ক তাপস ব্যানার্জি হাত ধরে তৃণমূলে যোগ দিল।

এদিন তারা তাপস ব্যানার্জি হাত থেকেই তৃণমূলের দলীয় পতাকা নিয়ে তৃণমূলে যোগ দেয়। 14 দল ছাড়া যুব সদস্যদের দাবি তৃণমূল সরকার যেভাবে উন্নয়নের কাজ করে চলেছে সে কারণেই তারা সামাজিক কাজকর্মকে ভালোভাবে করার উদ্দেশ্যে সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান করলেন। এদিনের এই যোগদান প্রসঙ্গে বিধায়ক তাপস ব্যানার্জি জানান সদ্য আগত দের স্বাগত জানায় তার দাবি মমতা ব্যানার্জির বিভিন্ন প্রকল্পে দিকে দিকে উন্নয়নের কাজ চলছে

আর এইসব প্রকল্প গুলিতে যেসব কাজকর্ম গুলি করা হয় তার মধ্যে কোন জাত পাত বা দলের রঙ দেখা হয়না, সে বিষয়কেই এই যুব সদস্যরাও লক্ষ্য করেছে, আর তার থেকেই অনুপ্রাণিত হয়ে তারা দলে দলে তৃণমূলে যোগ দিচ্ছে এর ফলে তৃণমূলের শক্তি আরো বৃদ্ধি পেল বলেই দাবি করেছেন তিনি। যদিও এ প্রসঙ্গে সিপিআইএম নেতা তথা 33 নম্বর ওয়ার্ডের প্রার্থী নারায়ণ বাউরি জানান তাদের দলের কোনো সদস্য সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দেয়নি। যারা সিপিএমে ছিল তারা সিপিএমেই আছে।

Leave a Reply