BARABANI-SALANPUR-CHITTARANJAN

চিত্তরঞ্জনের অদূরে গুলি করে খুন কলকাতার কল সেন্টারের এক কর্মীকে, তদন্তে মিহিজাম থানার পুলিশ

বেঙ্গল মিরর, রাজা বন্দ্যোপাধ্যায় ও দেব ভট্টাচার্য, আসানসোল, ২২ ফেব্রুয়ারিঃ কলকাতার একটি কল সেন্টারের কর্মীকে গুলি করে খুন করার ঘটনা ঘটলো। পশ্চিম বর্ধমান জেলার চিত্তরঞ্জন লাগোয়া অজয় নদী সংলগ্ন ঝাড়খণ্ডের মিহিজামের কুশবেদিয়া এলাকার বাসিন্দা মৃত যুবকের নাম বিনন্দন রজক (৩৫)। গুলি করে খুন করার ঘটনা সোমবার রাতে ঘটে। গভীর রাতে তার দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায় মিহিজাম থানার পুলিশ।

জন্মদিনের পার্টিতে গুলি
Photo by Skitterphoto on Pexels.com


জানা গেছে, সরস্বতী পুজো উপলক্ষে বিনন্দন রজক কলকাতা থেকে অজয় নদীর ধারে ঝাড়খণ্ডের মিহিজামের কুশবেদিয়া গ্রামে নিজের বাড়িতে ছুটিতে এসেছিলেন। সোমবার রাত আটটা নাগাদ মোটরবাইক নিয়ে বাড়ি থেকে সে বাড়ি থেকে বেরিয়েছিল। বাড়ি থেকে মাত্র ৩০ মিটার দূরে তার উপর তিন রাউন্ড গুলি চালানোর ঘটনা ঘটে। ঘটনাস্থলের কাছেই একটি বিয়েবাড়িতে তারস্বরে ডিজে বাজছিল। ফলে গুলির আওয়াজ স্থানীয় মানুষজনেরা শুনতে পাননি। রাত এগারোটা নাগাদ ঐ রাস্তা দিয়ে যাওয়া লোকজনেরা তাকে পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর পাঠান।

খবর পেয়ে ঘটনাস্থলে মিহিজাম থানার পুলিশ আসে। ঘটনাস্থল থেকে দুটি গুলির খোল এবং দুটি বুলেট উদ্ধার করেছে পুলিশ।
কিন্তু কেন নৃশংসভাবে তাকে খুন করা হলো তা বাড়ির লোকেরাও বলতে পারছেন না। স্থানীয় মানুষদের দাবি এই যুবক অত্যন্ত নম্র ও ভদ্র স্বভাবের ছিল। বিনন্দন রজকের বোনের বিয়েও হয়েছে রেল শহর চিত্তরঞ্জনে।
মিহিজাম থানার পুলিশ জানায়, দেহ এদিন ময়নাতদন্ত করে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, ব্যক্তিগত কোন শত্রুতার কারণে এই যুবককে খুব কাছ থেকে গুলি চালিয়ে খুন করা হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply