RANIGANJ-JAMURIA

রানীগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক চুরি

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ:  ( Asansol Raniganj News ) রানীগঞ্জের শিশু বাগান কোড়াপাড়া এলাকায় একটা স্পট ব্যবসায়ীর বাড়িতে বাড়ির সদস্যদের অনুপস্থিতির সুযোগে দুঃসাহসিক চুরির ( Theft in a Businessman’s House ) ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনা প্রসঙ্গে জানা যায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী সুমিত রায় দক্ষিণেশ্বরে সপরিবারে পুজো দিতে গেছিলাম শুক্রবার, সকালেই ইন্টারসিটি এক্সপ্রেস ধরে কলকাতার ওই মুখে যাওয়ার পর শনিবার দুপুর নাগাদ সপরিবারে তারা বাড়ি ফিরলে বাড়ি পৌঁছে দেখেন বাড়ির বেশ কয়েকটি দরজার তালা ভেঙে দুষ্কৃতী দল ব্যাপকভাবে লুটপাট চালিয়েছে বাড়ির প্রতিটি অংশে।

ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক চুরি

ওই ব্যবসায়ী পরিবারের সদস্যদের দাবি বাড়ির মধ্যে থাকা নগদ প্রায় 2 লক্ষ টাকা 6_7 ভরি সোনার গহনা, রুপোর থালা বাটি গ্লাস চামচ, ও ভারের মধ্যে থাকা নগদ প্রায় 60 থেকে 70 হাজার টাকা সহ বেশ কিছু মূল্যবান কাগজপত্র ও ইলেকট্রনিকস যন্ত্রাংশ চুরি করে নিয়ে যায় চোরের দল। শনিবার দুপুরে ঘটায় এই চুরির ঘটনার প্রেক্ষিতে ওই ব্যবসায়ী পরিবারের সদস্যরা রানীগঞ্জ থানায় খবর দিলে রানীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সমস্ত ঘটনার তদন্ত শুরু করে।

ব্যবসায়ী পরিবারের গৃহিণীর দাবি তাদের বাড়ির বাইরে যাওয়ার খবর কারুর কাছে ছিল না কেউ বা কারা তাদের বাড়ির বাইরে যেতে দেখার বিষয়টি লক্ষ্য করে এ ধরনের দুঃসাহসিক লুটপাট ও চুরির ঘটনা ঘটিয়েছে। ঘন জনবসতি মাঝে এ ধরনের চুরির ঘটনায় হতচকিত এলাকার বাসিন্দারা কে বা কারা এ ঘটনায় যুক্ত তার তদন্তে জুটেছে পুলিশ।

Leave a Reply