BARABANI-SALANPUR-CHITTARANJAN

সালানপুর ব্লকে কমিউনিটি হলের উদ্বোধনী অনুষ্ঠানে দুই বিধায়ক

বেঙ্গল মিরর, কাজল মিত্র :- সালানপুর ব্লকের সালানপুর পঞ্চায়েতের খুদিকা গ্রামে কমিউনিটি হলের শুভ উদ্বোধন হল সোমবার । বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায় এর অনুপ্রেরণায় আনুমানিক ৪৮ লাখ ৩৬ হাজার ৩০২ টাকা ব্যয় করে এটি নির্মিত হল৷ পশ্চিম বর্ধমান জেলার এডিডিএ অর্থানুকূল্যে ও তত্ত্বাবধানে উদ্বোধন হল কমিউনিটি হলের। প্রদীপ প্রজ্জ্বলন করে ও ফলক উন্মোচন করে কমিউনিটি হলের উদ্বোধন করেন এডিডিএ চেয়ারম্যান তথা রানীগঞ্জ বিধায়ক তাপস ব্যানার্জি ও বারাবনি বিধায়ক তথা আসানসোল মেয়র বিধান উপাধ্যায় ৪টি রুম সহ একটি টয়লেট,এর সুবিধা রয়েছে এই কমিউনিটি হলে।

এডিডিএ চেয়ারম্যান তাপস ব্যানার্জি জানান, লোকসভা নির্বাচনের আগে এই গ্রামের মানুষের চাহিদা অনুসারে এই কমিউনিটি হলের উদ্বোধন হয়। স্থানীয় গ্রাম বাসীদের সুবিধার্থে যেকোনো অনুষ্ঠান করা যাবে এই কমিউনিটি হলে।
বারাবনি বিধায়ক তথা মেয়র বলেন ‘‘ বহু দিন ধরেই এইগ্রামের মানুষের চাহিদা ছিল একটি কমিউনিটি হলের সেই কথা ভেবেই আমরা এই কমিউনিটি হলের কথা চিন্তাভাবনা করেছি। এই কমিউনিটি হল হওয়ার ফলে এলাকার মানুষের খুবই উপকার হবে।খুবই অল্প টাকায় এই হল ভাড়া দেওয়া হবে।এদিনের কমিউনিটি হল উদ্বোধন এর পাশাপাশি সালানপুর পঞ্চায়েতের তরফে একটি চক্ষু ছানি পরীক্ষা শিবির ও সেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয় যেখানে প্রায় ২৫ জন রক্ত দাতা রক্ত দান করেন এবং অনেকে চক্ষু পরীক্ষা করেন ।


এদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন সালানপুর পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী ঘাসি ,সহসভাপতি বিদ্যুৎ মিশ্র ,জিলাপরিষদ এর কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান ,সমাজসেবী ভোলা সিং , সালানপুর পঞ্চায়েত প্রধান দীপিকা বাউড়ি, সমাজসেবী ফুচু বাউড়ি ,সালানপুর থানা ইনচার্জ অমিত হাটি, সহ অনেকে।

Leave a Reply