ASANSOL

আসানসোলে ৫ বছরের শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ, ধৃত বৃদ্ধ, চাঞ্চল্য

দেব ভট্টাচার্য ও রাজা বন্দোপাধ্যায়, আসানসোল, ২৩ মার্চঃ ( Asansol Live News Today ) বয়স মাত্র চার বছর দশ মাস। গৃহশিক্ষকের কাছে পড়তে গিয়ে সেই শিশুকেই যৌন নির্যাতনের শিকার হতে হলো বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার হওয়া এই ঘটনাকে কেন্দ্র করে আসানসোল দক্ষিণ থানার মহিশীলা কলোনির সানভিউ পার্ক এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ এই অভিযুক্ত ৬৪ বছরের শিশির সরকার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে তার বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে।

s


নির্যাতিতা শিশুর মা বুধবার জানিয়েছেন, আসানসোলের মহিশীলা কলোনির সানভিউ পার্কে আমার মেয়ে পড়তে যেত এক মহিলার কাছে। প্রতিদিন সকাল ন’টা থেকে এগারোটা পর্যন্ত মেয়ে পড়তো। আমিই মেয়েকে মহিলার কাছে পৌঁছে দেওয়া ও নিয়ে আসা করতাম। ২২ মার্চ মঙ্গলবার ঐ মহিলার স্বামী শিশির সরকার আমার মেয়েকে বাড়ি পৌঁছানোর জন্য নিয়ে আসছিলেন। রাস্তায় আমার সাথে দেখা হলে মেয়েকে আমার হাতে তুলে দেন। এদিকে বাড়ি ফিরে শিশু অসুস্থ হয়ে পড়ে ও কান্নাকাটি করতে থাকে।

তখন তাকে জিজ্ঞাসা করে তার মা জানতে পারেন তার গোপনাঙ্গে প্রচন্ড ব্যথা হচ্ছে এবং রক্ত বেরোচ্ছে। দ্রুত তাকে এক চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা করে জানান শিশুটির উপরে যৌন নির্যাতন করা হয়েছে। এরপরই চিকিৎসকের পরামর্শ মতো শিশুর পরিবারের তরফে আসানসোল দক্ষিণ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ শিশির সরকারকে গ্রেফতার করে বুধবার ধৃতকে আসানসোল আদালতে পাঠানো হলে বিচারক তার জামিন নাকচ করে জেল হেফাজতের নির্দেশ দেন বলপ আসানসোল দক্ষিণ থানার ইন্সপেক্টর ইনচার্জ অভিজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছেন।


জানা গেছে, শিশুটির গোপন জবানবন্দি নেওয়ার জন্য পুলিশকে অনুমতি দিয়েছেন বিচারক। অন্যদিকে, শিশিরবাবুর মেয়ে পুলিশের কাছে দাবি করেছেন, তার বাবা নির্দোষ। স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় যথেষ্ট পরিচিতি আছে শিশির সরকারের। তিনি এই কাজ করতে পারেন বলে এলাকার বাসিন্দারা বিশ্বাস করতে পারছেন না।

Leave a Reply