ASANSOLBengali News

ব্যবসায়ী ও সমাজসেবী সুব্রত দত্তর মৃত্যু, শিল্পাঞ্চল জুড়ে শোকের ছায়া

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত :শুক্রবার ফেডারেশন অফ সাউথ বেঙ্গল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর জেনারেল সেক্রেটারি , আসানসোল চেম্বার অফ কমার্স এর পরামর্শদাতা সুব্রত দত্ত পরলোকগমন করেছেন। তাঁর মৃত্যুর সংবাদে শিল্পাঞ্চলে শোকের ছায়া।

পারিবারিক সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী , শুক্রবার সকালে তিনি চিকিৎসার জন্য যাওয়ার কথা ছিল। তার আগে হার্ট অ্যাটাকের কারণে তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন। কয়েক মাস আগে তাঁর পিতার মৃত্যু হয়। তিনি তাঁর স্ত্রী ও দুই মেয়ে রেখে গিয়েছেন। সুব্রতবাবু খুব মিশুকে ব্যক্তি ছিলেন এবং বিভিন্ন সংস্থার সাথে যুক্ত ছিলেন।

ফাইল চিত্র

তাঁর মৃত্যুতে টিএমসি নেতা মলয় ঘটক, ভি শিবদাসন দাশু, অভিজিৎ ঘটক, গুরুদাস চ্যাটার্জী ,বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি, কৃষ্ণেন্দু মুখার্জি, ফসবেকির সভাপতি সুভাষ আগরওয়াল, আরপি খাইতান, ক্রেডাইয়ের সুব্রত চট্টোপাধ্য়ায় উর্ফে বুলু দা, বিনোদ গুপ্ত, কোলফিল্ড টিম্বার অ্যাসোসিয়েশনের সঞ্জয় তিওয়ারি, আসানসোল চেম্বার অফ কমার্স এর সভাপতি নরেশ আগরওয়াল, সেক্রেটারি শম্ভুনাথ ঝা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ওম বাগাড়িয়া, মুকেশ টোডি, শ্রাবণ আগরওয়াল, সাতপাল সিং কির পিঙ্কি, মনোজ সাহা,

পশ্চিম বর্ধমান ডিস্ট্রিক্ট চেম্বারের জগদীশ বাগরি,
, ভি কে ঢাল, জামুরিয়া চেম্বারের সাধারণ সম্পাদক অজয় ​​খাইতান, মহাবীর স্থানের অরুণ শর্মা, মারয়ারি যুব মঞ্চে সুদীপ আগরওয়াল,আনন্দ প্যারিক, রানীগঞ্জ চেম্বারের প্রাক্তন সভাপতি সন্দীপ ভালোটিয়া, শিখ ওয়েলফেয়ার সোসাইটির সুরজিৎ সিং মক্কর, আসানসোল বাজার কমিটির পিন্টু গুপ্ত , সুধা দেবী প্রমুখ গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply