ASANSOL

আসানসোলে কংগ্রেস ও মিম ছেড়ে তৃনমুল কংগ্রেসে যোগদান

ক্লাব উদ্বোধন ও কম্বল বিতরণে মন্ত্রী মলয় ঘটক

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায়ঃ পশ্চিম বর্ধমান জেলার আসানসোল পুরনিগমের ২৮ নং ওয়ার্ডের রেলপারের জাহাঙ্গীর মহল্লায় কংগ্রেস ও মিম ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন বেশ কয়েকজন। শনিবার এক অনুষ্ঠানে তাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করান রাজ্যের আইন ও শ্রমমন্ত্রী মলয় ঘটক। এছাড়াও আসানসোলের রেলপার এলাকার দুঃস্থদের পাশে দাঁড়াতে অনুষ্ঠানের মাধ্যমে ৩০০ জনের হাতে কম্বল বিতরণ করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইন ও শ্রমমন্ত্রী মলয় ঘটক। এর পাশাপাশি একটি ক্লাবের উদ্ধোধন করেন আইন ও শ্রমমন্ত্রী।

আজ, তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে, মন্ত্রী মলয় ঘটকের নেতৃত্বে, বিভিন্ন ওয়ার্ডে কম্বল বিতরণ করা হয়েছে, প্রথমে আসানসোল পৌর কর্পোরেশনের 25 নম্বর ওয়ার্ডের অধীনে বিসি রায় রোড এলাকায় ওকে রোডের কাছে 400 জন অভাবী মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে, এই অনুষ্ঠানে এখানে মন্ত্রী মালয় সাংবিধানিক কাউন্সিলর অর্জুন মাঝি এবং 25 নম্বর ওয়ার্ডের টিএমসি সভাপতি খালিদ খান উপস্থিত ছিলেন। 24 নং ওয়ার্ডের দুর্গা বিদ্যালয়ে, তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে 50 জন অভাবী মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

মন্ত্রী মলয় ঘটকের নেতৃত্বে কম্বল বিতরণ কর্মসূচি চলাকালীন স্থানীয় কাউন্সিলর ফাঁসবি আলিয়া বাবলু খান পারভেজ আখতার এবং সমস্ত স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। উপস্থিত। আসানসোল পৌর কর্পোরেশনের 13 নম্বর ওয়ার্ড এলাকার আদিবাসী পাড়ায় 300 জনের মধ্যে কম্বলও বিতরণ করা হয়েছিল, এখানেও এই অনুষ্ঠানটি মন্ত্রী মলয় ঘটকের নেতৃত্বে করা হয়েছিল, যেখানে স্থানীয় কাউন্সিলর রীনা মুখার্জি অর্জুন মাঞ্জি এবং বিপুল সংখ্যক টিএমসি কর্মী। সমর্থকরা উপস্থিত ছিলেন।

৫২ নং ওয়ার্ডে দুঃস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।মন্ত্রী ঘটকের নেতৃত্বে ১৪০ জন অসহায় মানুষকে কম্বল দেওয়া হয়।ঘটক ছাড়াও কাউন্সিলর মৌসুমী বোস, ভানু বোস, গুরুদাস চ্যাটার্জি, সুমন বোস, পিন্টু কর্মকার, উপস্থিত ছিলেন কাউন্সিলর অর্জুন মাজি ও মলয় ব্যানার্জি।

Leave a Reply