ASANSOL

বাবুল সুপ্রিয়র বিশ্বাসঘাতকতার জন্যই পুনর্নির্বাচন : পার্থ মুখোপাধ্যায়

বেঙ্গল মিরর, চরণ মুখার্জী, রানীগঞ্জ: রানীগঞ্জ গ্রামীণ অঞ্চলে বুধবার সুকুমার মূর্তির পাদদেশ থেকে বর্ণাঢ্য মিছিল বের করে প্রচারে শামিল হলেন আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনের সিপিআইএম প্রার্থী পার্থ মুখার্জী। এদিন তিনি শহীদ সুকুমারের মূর্তিতে মাল্যদান পর্ব সারার পর বল্লভপুর গ্রাম অঞ্চলের বিভিন্ন অংশে হুড়খোলা গাড়িতে চেপে, কেন সিপিএমকে দেবেন ভোট এ বিষয়ে যুক্তি খাড়া করে সিপিএমের কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে দিকে দিকে পথসভা করে ভোট প্রচারে সরব হলেন।

এদিন তিনি জনগণকে আহ্বান জানালেন আপনারা যাকে বিশ্বাস করে ভোট দিয়েছিলেন সেই বাবুল সুপ্রিয় আপনাদের আস্থা ও বিশ্বাস তিনি রাখেননি। তিনি বিশ্বাস ভঙ্গ করে বিশ্বাসঘাতকতা করেছেন। আর সেই বাবুল সুপ্রিয়র বিশ্বাসঘাতকতার জন্যই আজ আবার পুনর্নির্বাচন হচ্ছে। এই নির্বাচন হওয়ার কথা ছিল না যে বাবুল সুপ্রিয় একসময় তৃণমূলের নীতির বিরুদ্ধে তোপ দাগতেন তিনি আজ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন, তাই বিজেপি তৃণমূলের মধ্যে যে এক নিবিড় পারস্পরিক সম্পর্ক রয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

তার এও দাবি এবারের নির্বাচনে যে শত্রুঘ্ন সিনহা তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি একসময় বিজেপির নির্বাচনী বৈতরণী পার করেছেন। একসময় যে নিজেকে আরএসএস-এর লোক বলে, আরএসএস তার হৃদয়ে থাকে বলে দাবি করতেন, সেই শত্রুঘ্ন সিনহা আজ বিশ্বাসঘাতকতা করে তৃণমূলের হয়ে ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছেন। আর এই সকল মানুষ কখনোই এলাকার শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য এগিয়ে আসতে পারে না তাই যারা বিশ্বাসঘাতক তাদের কখনোই মানুষ ক্ষমা করেনা, বলে তিনি দাবী করে জানান রাষ্ট্রায়ত্ত শিল্পগুলি একের পর এক বেসরকারিকরণের দিকে এগিয়ে যাচ্ছে কেন্দ্রের মোদি সরকার।

বিজেপির মোদি সরকারের বিভিন্ন ভ্রান্ত নীতির ফলে মানুষ আজ অসহায়। শিল্পক্ষেত্রে কর্মসংস্থান দিন প্রতিদিন কমতে শুরু করেছে, তাই এলাকার কল-কারখানা কে আবার নতুনভাবে খুলে মানুষের নতুনভাবে কর্মসংস্থানের দিশা দেখাতে পারে একমাত্র বামফ্রন্ট বলেই দাবি করলেন সিপিআইএম প্রার্থী পার্থ মুখার্জী। এদিন রানীগঞ্জের প্রাক্তন বিধায়ক রুনু দত্ত ও অসংখ্য সিপিএম নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি দিকে দিকে পথসভা করে তার প্রচার কর্মসূচি চালিয়ে যান।

Leave a Reply