AMC POLLASANSOL

আসানসোলে ভোট পড়লো ৭২ শতাংশ, গ্রেফতার ৩৩

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দ্যোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত : আসানসোল পুরনিগমের ১০৬ টি ওয়ার্ডে পুর ভোটে বিভিন্ন ঘটনায় জড়িত থাকার অভিযোগ গ্রেফতার করা হলো মোট ৩৩ জনকে। শনিবার সন্ধ্যায় আসানসোল দূর্গাপুর পুলিশের ডিসিপি (সদর) অংশুমান সাহা এই খবর জানিয়েছেন। মিউনিসিপ্যাল রিটার্নিং অফিসার ( এমআরও) অভিজ্ঞান পাঁজা সন্ধ্যায় জানান,বিকেল পাঁচটা পর্যন্ত ভোট পড়লো ৭১. ৯৮ শতাংশ।


তার মধ্যে , আসানসোল পুরনিগমের ১৫ নং ওয়ার্ড বিজেপি প্রার্থীর উপর হামলা চালিয়ে মাথা ফাটিয়ে দেওয়ার ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে আসানসোল উত্তর থানার পুলিশ। একইভাবে আসানসোলের হটন রোডের ৪৭ নং ওয়ার্ডে ডিএভি স্কুলে ইঁট ছোঁড়া ও গন্ডগোলের ঘটনায় ৬ গ্রেফতার করে আসানসোল দক্ষিণ থানার পুলিশ। বাকি ২৩ জনকে বিভিন্ন ওয়ার্ড থেকে বিভিন্ন ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়।


এদিকে আসানসোলের মহকুমাশাসক তথা আসানসোল পুরনিগম নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত মিউনিসিপ্যাল রিটার্নিং অফিসার ( এমআরও) অভিজ্ঞান পাঁজা সন্ধ্যায় জানান, নিয়ম মতো সরকারি ভাবে বিকেল পাঁচটায় ভোট শেষ হয়েছে। তবে তারপরও বেশ কিছু ওয়ার্ডের বুথে ভোটাররা লাইনে থাকায় সেখানে ভোট চলছে। পাঁচটা পর্যন্ত ভোট পড়েছে প্রায় ৭২ শতাংশ। পুরো রিপোর্ট পেতে রাত হয়ে যাবে।

watch video

Leave a Reply