ASANSOLBARABANI-SALANPUR-CHITTARANJANBengali News

জঙ্গল থেকে নগ্ন অজ্ঞাত পরিচয় এক যুবকের পচাগলা মৃতদেহ উদ্ধার

আসানসোলের সালানপুরের ঘটনা / এলাকায় চাঞ্চল্য / তদন্তে পুলিশ

বেঙ্গল মিরর ,বন্দোপাধ্যায়, আসানসোল, ১১ মার্চঃ আসানসোলের সালানপুর থানার মেলেকোলা সংলগ্ন ২নং জাতীয় সড়কের ধারে রাইস মিলের পেছনে রেল লাইনের পাশে জঙ্গল থেকে পচাগলা নগ্ন এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়। এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অঙ্গাত পরিচয় মৃত যুবকের বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর। সালানপুর থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। জানা গেছে, প্রায় ১০/১২ দিনের পুরোনো হবে এই মৃতদেহ।


স্থানীয়রা বলেন, এদিন সকালে মেলেকোলা সংলগ্ন ২নং জাতীয় সড়ক লাগোয়া জঙ্গলের দিকে এলাকার বাসিন্দারা গেছিলেন। সেই সময় তারা সেই জঙ্গলে থেকে দুর্গন্ধ আসতে শুরু করে। তখন তারা সামনে গিয়ে দেখেন একটি পচাগলা ও নগ্ন অবস্থায় এক যুবকের মৃতদেহ পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় সালানপুর থানায়। পুলিশ এলাকায় আসে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়।


স্থানীয় সূত্রে জানা গেছে মৃত যুবকের বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছর হবে। যুবকের শরীরে পোকা ধরেছে। তাদের অনুমান, আনুমানিক ১০/১২ দিনের পুরোনো হবে এই মৃতদেহ। তাদের আরো অনুমান কেউ বা কারা এই যুবককে খুন করে জঙ্গলে ফেলে গছে।
সালানপুর থানার পুলিশ জানায়, যুবকের মৃতদেহ উদ্ধার হওয়ার ঘটনায় তদন্ত শুরু করা হয়ছে সালানপুর থানার পুলিশ।

Leave a Reply