BARABANI-SALANPUR-CHITTARANJAN

অফলাইনে পরীক্ষা বয়কট করলো পলিটেকনিকের ছাত্র -ছাত্রীরা

বেঙ্গল মিরর, কাজল মিত্র ::ইন্টারনাল পরীক্ষা বয়কট করে কলেজের সামনে বিক্ষোভ প্রদর্শন করল নজরুল সেন্টেনারী পলিটেকনিক কলেজের ছাত্র ছাত্রীরা।এদিন পলিটেকনিকের ছাত্র ছাত্রীরা। রূপনারায়ানপুর নজরুল কলেজের সামনে বসে পরীক্ষা বয়কট লেখা বোর্ড হাতে নিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন ।

অফলাইনে পরীক্ষা বয়কট


কিছুদিন আগেও তারা বিক্ষোভ প্রদর্শন করে পরীক্ষা বাতিলের দাবি জানিয়ে বিক্ষোভ প্রদর্শন করেছিল ।আজ পরীক্ষা শুরু হবার দিনই পরীক্ষা বয়কট করে বিক্ষোভ দেখায়।
তাদের দাবি হলো অনলাইন পরীক্ষা নেওয়া হোক না হলে তাদের সিলেবাস শেষ করে অফলাইনে পরীক্ষা নেওয়া হোক।নাহলে তারা কেউ পরীক্ষা দেবে না বলে দাবি করেন।


এই প্রসঙ্গে কলেজের প্রথম বর্ষের ছাত্রী বর্ষা বাউরি বলেন করোনা কালে অনলাইনে ক্লাস করে হঠাৎ জানানো হয় যে আমাদের অফলাইনে মাধ্যমে পরীক্ষা নেওয়া হবে।এই বিষয়ে জানার পরেই আমরা প্রধান শিক্ষকে একটি লিখিত আবেদন করে বলি আমাদের অনলাইনে পরীক্ষা নেওয়া হোক কিন্তু কোনো সুরাহ হয়নি।সিলেবাস শেষ না করে কি ভাবে অফলাইনে পরীক্ষা দিবো।পরীক্ষায় কি লিখবো,প্রাক্টিক্যাল ক্লাস ঠিক মত হয়নি আর প্রাক্টিক্যাল হলো আমাদের সব।তাই আজ থেকে আমরা মানে সব প্রথম বর্ষের ছাত্রছাত্রীরা এবং পরশু থেকে তৃতীয় বর্ষের ছাত্রছাত্রীরা পরীক্ষা বয়কট করলাম।পরীক্ষা বয়কটের একটি লিখিত স্মারকলিপি প্রধান শিক্ষকের হাতে তুলে দেওয়া হলো।ছাত্রছাত্রীদের ভবিষ্যৎ এখন তাদের হাতে।


এই প্রসঙ্গে কলেজের প্রধান শিক্ষক ডাক্তার মহম্মদ ফারুক আলি বলেন ছাত্র ছাত্রীদের সমস্যার কথা এর আগেও আমি উচ্চ আধিকারিকদের কাছে জানিয়েছি।আজ আমাদের তরফে পরীক্ষা নেওয়ার সব ব্যবস্থা করা হয়।কিন্তু আজ থেকেই ছাত্রছাত্রীরা পরীক্ষা বয়কট করে,আমার কাছে একটা লিখিত দিয়েছে সেই বিষয়ে আমি উচ্চতম সব আধিকারিকদের জানাবো।

আসানসোলে ফল বেরোতেই জল্পনা মেয়র পদ নিয়ে, দৌড়ে একাধিক হেভিওয়েট

Leave a Reply