ASANSOL

আসানসোলে বাড়ি থেকে প্রৌঢ়র পচাগলা মৃতদেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ ( Asansol News Today ) বাড়ি থেকে পচাগলা রক্তাক্ত অবস্থায় এক প্রৌঢ়র মৃতদেহ উদ্ধার হলো রবিবার বিকেলে। এই ঘটনায় আসানসোল দক্ষিণ থানার বুধা গ্রামের নামোপাড়ার হাজরা দূর্গা মন্দির সংলগ্ন এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। মৃত প্রৌঢ়র নাম অনন্ত হাজরা (৫৫)।
পুলিশ সূত্রে জানা গেছে, অনন্ত হাজরা গত ১০ বছর ধরে আসানসোল দক্ষিণ থানার বুধা গ্রামের নামো পাড়ার হাজরা দূর্গা মন্দির সংলগ্ন এলাকায় একটি বাড়িতে থাকতেন। বনিবনা না হওয়ায় তার স্ত্রী দুই মেয়েকে নিয়ে বাঁকুড়ায় থাকেন। দম্পতির মধ্যে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। গত কয়েক দিন ধরে অনন্তবাবুকে এলাকায় দেখা যাচ্ছিলো না। আশপাশের লোকেরা তার বাড়ির চারপাশ থেকে দুর্গন্ধ বেরোতে দেখেন। প্রথমে তারা বুঝতে না পারলেও, রবিবার সকাল থেকে সেই গন্ধ বেশি করে বেরোনোয় এলাকার বাসিন্দাদের সন্দেহ হয়।

criminologist in gloves zipping bag with dead body
sample Photo by Faruk Tokluoğlu on Pexels.com

তারা আসানসোল দক্ষিণ থানায় খবর দেন। বিকেলের দিকে পুলিশ এলাকায় আসে। পুলিশ দরজা ভেঙে দেখে একবারে দরজার কাছে গেঞ্জি ও ফুল প্যান্ট পড়া অনন্ত হাজরা মৃত অবস্থায় উপুড় হয়ে পড়ে আছেন। দেহের চামড়া কালো হয়ে গেছে। দেহে পচন ধরেছে। দেহের চারপাশে রক্ত পড়ে আছে। পুলিশ সেই দেহ উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যায়। এরপর পুলিশের তরফে যোগাযোগ করে বাঁকুড়ায় থাকা তার স্ত্রীকে ঘটনার কথা জানানো হয়।
পুলিশ জানায়, সোমবার সকালে আসানসোল জেলা হাসপাতালে মৃতদেহর ময়নাতদন্ত হবে। তারপরেই জানা ঠিক কি কারণে ঐ প্রৌঢ়র মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা সোমবার আসবেন বলে জানিয়েছেন। পুলিশের অনুমান, কমপক্ষে চারদিন আগে এই প্রৌঢ়র মৃত্যু হয়েছে। গরমের জন্য দেহে পচন ধরে গেছে। এই ঘটনায় আপাততঃ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে।

Leave a Reply