ASANSOL

হিরাপুর থানা এলাকায় জানলার রড ভেঙে বাড়িতে দুঃসাহসিক চুরি, আতঙ্কিত বাসিন্দারা

বেঙ্গল মিরর, আসানসোল, রাজা বন্দোপাধ্যায়ঃ জানলার রড ভেঙে একটি বেসরকারি কোম্পানির কর্মীর বাড়িতে অনুপস্থিতির সুযোগ নিয়ে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটলো। চোরেরা বাড়ির ভেতরে আলমারি ভেঙে লুঠ করে নিয়ে গেছে কয়েক হাজার টাকার জিনিস বলে গৃহকর্তা বিদ্যুৎ সরকারের দাবি। শনিবার রাতে এই ঘটনাটি ঘটেছে আসানসোলের হিরাপুর থানার ইসমাইল এলাকায়। রবিবার সকালে এই ঘটনার কথা জানাজানি হওয়ার পরে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। হিরাপুর থানার পুলিশ চুরির ঘটনার তদন্ত শুরু করেছে।


এদিন বিদ্যুৎ সরকার বলেন, অফিসের কাজে শনিবার রাতে বাড়ি ফিরতে পারিনি । রবিবার সকালবেলা এক প্রতিবেশী মারফত খবর পাই আমার বাড়ির জানলার রড ভেঙে পড়ে আছে। রাতে কিছু একটা ঘটনা ঘটেছে বলে তারা বলেন । সেই খবর পাওয়া মাত্রই তিনি বাড়িতে আসেন। দেখেন তার আলমারি লন্ডভন্ড হয়ে পড়ে আছে। তিনি না থাকার সুযোগ নিয়ে কেউ বা কারা জানলার রড ভেঙে তার বাড়িতে ঢুকে করে বেশ কয়েক হাজার টাকার জিনিস চুরি করেছে। খবর দেওয়া হয় হিরাপুর থানার পুলিশকে। পুলিশ আসে। পুলিশ জানায়, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।


উল্লেখ্য, আসানসোলের এই ইসমাইল এলাকায় ইদানিং বেড়েছে চুরির ঘটনা। বলতে গেলে, প্রতিদিনই ঘটছে চুরির ঘটনা এরফলে আতঙ্কিত এই এলাকার বাসিন্দারা।

Leave a Reply