West Bengal

Babul Supriyo প্রধানমন্ত্রীকে নিশানা বাঙালিদের ‘বিশ্বাস’ করেন না

বেঙ্গল মিরর, সৌরদীপ্ত সেনগুপ্ত: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাঙালিদের ‘বিশ্বাস’ করেন না। আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়, যিনি সম্প্রতি বিজেপি ছাড়ার পর তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন, বুধবার এই মন্তব্য করেন। তিনি গত সাত বছর ধরে বিজেপিতে ছিলেন। উল্লেখযোগ্যভাবে, ২০১৪ সালের লোকসভা নির্বাচনী প্রচারের সময়, প্রধানমন্ত্রী মোদী আসানসোলে এসে বাবুলকে জয়ী করার আহ্বান জানিয়ে বলেন, “আমি পার্লামেন্টে বাবুলকে চাই”।

file photo

বাবুল বুধবার দিল্লি থেকে কলকাতায় পৌঁছান। সকালে হাওড়া স্টেশনে ট্রেন থেকে নামেন। তিনি সেখানে সাংবাদিকদের বলেন, “গত সাত-আট বছরের কোথাও আমি বুঝতে পেরেছি যে প্রধানমন্ত্রী বাঙালিদের বিশ্বাস করছেন না।” সাত বছরে একজন ক্যাবিনেট মন্ত্রীর কথা বাদ দিন, এমনকি বাংলা থেকে কোন স্বাধীন-দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী করা হয়নি।

তিনি বলেন, আমার কথা বাদ দিন, অহলুওয়ালিয়াজি (সুরেন্দ্র সিং আহলুওয়ালিয়া) একজন প্রবীণ মানুষ। কংগ্রেস থেকে বিজেপিতে গেলেন। তাকে কোনো স্বাধীন মন্ত্রক দেওয়া হয়নি। যারা বাংলা থেকে নির্বাচিত হচ্ছেন তাদের সাথে সৎ-মায়ের মত আচরণ করা হচ্ছে। ” জনসাধারণের জন্য কাজ করাই প্রাথমিকতা ও অগ্রাধিকার, ভাল যে আমি দিদির নেতৃত্বে এই কাজ করব। বাবুল ভবানীপুর বিধানসভা আসনের উপনির্বাচনের ফলাফল সম্পর্কে ‘নিশ্চিত’। তিনি বলেন, রাজ্যে পরপর তিনবার তৃণমূল ক্ষমতায় এসেছে। দলের নেত্রীর পক্ষে তার নির্বাচনী এলাকা থেকে জয়লাভ করাই স্বাভাবিক। “

Leave a Reply