ASANSOLFEATUREDLatestNationalNews

বাবুলের Shayera YouTube এ জনপ্রিয়তার শিখরে

বেঙ্গল মিরর, আসানসোল, সৌরদীপ্ত সেনগুপ্ত : বাবুলের শায়েরা জনপ্রিয়তার শিখরে পৌঁছল।বাবুলের Shayera YouTube এ জনপ্রিয়তার শীর্ষে।
বলিউডের গায়ক তথা রাজনীতিবিদ বাবুল সুপ্রিয় বাবুল সুপ্রিয়ের গান গাওয়া এখনও অব্যাহত রয়েছে। তার সাম্প্রতিক প্রকাশিত অ্যালবাম শায়েরা ( Shayera) সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। ১ মাসেরও কম সময়ে, তাঁর গানটি ইউটিউবে ৩৪ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন।

#

উল্লেখযোগ্যভাবে যে সায়ারার গানটি বাবুল সুপ্রিয় ৩০ শে অক্টোবর অর্থাৎ লক্ষ্মী পুজোর দিন জনগণের উদ্দেশ্যে প্রকাশ করেছিলেন। গানটি যখন ৩০ লক্ষ মানুষ দেখে ফেলার পর বাবুল সুপ্রিয় তার দর্শক ও শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন যে তিনি জনপ্রতিনিধি হওয়া সত্বেও এখনো তিনি সংগীতের প্রতি সমর্পিত প্রাণ।

বাবুল রাজনীতিতে প্রবেশ করেন ২০১৪ সালে

প্রসঙ্গত উল্লেখযোগ্য যে গায়ক বাবুল সুপ্রিয় ২০১৪ সালে রাজনীতিতে প্রবেশ করেন। তিনি প্রথমবার ভারতীয় জনতা পার্টির টিকিটে আসানসোল লোকসভা থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন এবং প্রথমবার বিপুল ভোটে সংসদ সদস্য হন। এর মাধ্যমেই তাঁকে কেন্দ্রীয় মন্ত্রী করা হয়। আসানসোলের ইতিহাসে তিনিই প্রথম ব্যক্তি যিনি কেন্দ্রীয় মন্ত্রী হয়েছেন। ২০১২ সালে, বিজেপি এবার তাকে পুনরায় মনোনীত করে আসানসোলের জন্যে এবং তিনি বিপুল ভোটে জয়লাভ করেন এবং আবারও এমপি নির্বাচিত হয়ে পুনরায় কেন্দ্রীয় মন্ত্রী হন। এছাড়াও দিন কয়েক আগে তিনি এবং তাঁর স্ত্রী আসানসোল ভোটারও হয়ে গিয়েছেন।

Leave a Reply