ASANSOLBengali NewsLatest

মুখ্যমন্ত্রীকে বেনজির আক্রমন আইএসএফ প্রধানের,পা ভাঙ্গার নাটক করে ভোট চাইছেন

বেঙ্গল মিরর, রাজা বন্দোপাধ্যায় ও সৌরদীপ্ত সেনগুপ্ত, আসানসোল, ১৬ এপ্রিলঃ দিদি পা ভাঙ্গার নাটক করে ভোট চাইছেন। এইভাবে ভোট চেয়ে কোন লাভ হবেনা। সত্যি যদি পা ভেঙে থাকে, তার এক্সরে রিপোর্ট কই? আসানসোলের রেলপারের বালবোধন স্কুল লাগোয়া ময়দানে আসানসোল উত্তর বিধান সভার দলের প্রার্থী মহঃ মুস্তাকিমের সমর্থনে এক সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমন করলেন আইএসএফ প্রধান আব্বাস সিদ্দিকি।

তিনি আরো বলেন, এইভাবে ভোট চেয়ে বোকা বানানো যাবেনা বাংলার মানুষদেরকে। তিনি জনসভায় গিয়ে সাধারণ মানুষের সামনে পা তুলে বসে আছেন। কোন জায়গায় আবার পা দোলাচ্ছেন। আসল কথা হলো দিদি যেই শুনেছেন নন্দীগ্রামে মীনাক্ষী দাঁড়িয়েছেন, তখন নিজের গাড়ির দরজা পায়ে মেরে, বললেন, তাকে মারা হয়েছে।


এদিনের সভা থেকে আব্বাস সিদ্দিকি স্বাস্থ্যসাথী নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করেন। সমালোচনা করে তিনি বলেন, এই প্রকল্পের দিদি বলেছেন ১০ কোটি মানুষকে ৫ লক্ষ টাকা করে চিকিৎসার সুবিধা দেবেন। যার জন্য ফান্ড করেছেন সাড়ে ৮ হাজার কোটি টাকা। সত্যি যদি ১০ কোটি মানুষকে ৫ লক্ষ টাকা করে চিকিৎসা সুবিধা দিতে হয়, তাহলে কত টাকা হয় জানেন? কয়েক লক্ষ হাজার কোটি টাকা। আমি যদি মুখ্যমন্ত্রী ঘোষণা মতো ফান্ডে আরো দেড় হাজার কোটি টাকা দিয়ে ১০ হাজার কোটি টাকা করি। তাহলে ১০ কোটি মানুষ ১ হাজার টাকার সুবিধা পাবেন। তাহলে বুঝতে পারছেন তো। কেমনভাবে আমাদেরকে বোকা বানাচ্ছেন বুঝতে পারছেন তো। এদেরকে ভোট দেবেন?

আব্বাস সিদ্দিকি মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি সভার করা মন্তব্য প্রসঙ্গে বলেন, দিদি বলেছেন হামারা প্রার্থী মে ভি আভি কুছ গদ্দার হ্যায়। যো লোক জিতনে কা বাদ বিজেপিকে চলে যা সতকে হ্যায়। ইসলিয়ে হাম লোগকো ২০০ এর যাদা সিট জিতনে হোগা। তাহলে বলি এই কেন্দ্রে জোড়া ফুলের প্রার্থী যিনি আছেন তিনি কি? আমি কিন্তু তাকে গদ্দার বলিনি।


পরে সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়ও আব্বাস সিদ্দিকি একইভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করেন। তিনি বলেন, আমাকে বলা হচ্ছে বিজেপির টাকায় আমি মুসলিম ভোট কাটার জন্য দল করেছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে প্রমাণ থাকলে তিনি দেখাক আমি কোথায় কার কাছ থেকে টাকা নিয়েছি। আসল কথা হলো, উনি তো বিজেপির সরকারের মন্ত্রী ছিলেন। তিনি কি করেছেন বা করতে পারেন, তা জানি।

Leave a Reply