ASANSOLPANDESWAR-ANDAL

শুভেন্দু কে চ্যালেঞ্জ, পান্ডবেশ্বরে নিজের শক্তি দেখালেন বিধায়ক জিতেন্দ্র তেওয়ারি

কেন্দ্র সরকারের বিরোধিতায় মহামিছিল

বেঙ্গল মিরর, দিপ রঞ্জন ব্যানার্জী ও রাজা বন্দোপাধ্যায়, পাণ্ডবেশ্বর (দূর্গাপুর) , ৭ ফেব্রুয়ারিঃ ঠিক ছিলো শুভেন্দু অধিকারীর পাল্টা মিছিল করবেন। কিন্তু হলদিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা থাকায় আসানসোলে শুভেন্দু অধিকারীর রোডশো ও সভা বাতিল হয়ে যায়। কিন্তু কেন্দ্র সরকারের জনবিরোধী নীতির ও বিজেপির বিরুদ্ধে রবিবার বিকালে পাণ্ডবেশ্বর এলাকায় একটি মহা মিছিল করে নিজের ক্ষমতা দেখালেন পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি।

পান্ডবেশ্বরের বিএলআরও অফিস থেকে শুরু হয়ে সেই মিছিল শেষ হয় পান্ডবেশ্বর স্টেশনে। এই মিছিলে বিধায়কের সঙ্গে ছিলেন দূর্গাপুর ফরিদপুর ব্লক সভাপতি সুজিত মুখোপাধ্যায় ,পবিত্র চট্টোপাধ্যায় প্রমুখ। এই মিছিলে অংশ নিয়েছিলেন এলাকার প্রায় ২৫ হাজারের মতো মানুষ । মিছিলের জেরে স্তব্ধ হয়ে যায় গোটা পাণ্ডবেশ্বর। এক সঙ্গে এত মানুষের মিছিল এলাকায় এর আগে হয়নি বলে স্থানীয় বাসিন্দারা জানান ।


মিছিল শেষে সভা থেকে বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে বলেন , শুভেন্দুবাবুর যদি ক্ষমতা থাকে পাণ্ডবেশ্বর এলাকায় দাঁড়ান । তাঁকে এই এলাকা থেকে পঞ্চাশ হাজার ভোটে হারাবে তৃণমূল কংগ্রেস। তিনি আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে চ্যালেঞ্জ করছেন। কারোর নাম না করে ব্লকের নেতার বিরুদ্ধে জিতেন্দ্রবাবু বলেন ,দলের মধ্যে গন্ডগোল করলে পাড়ায় তার সমাধান হবে ।

বিধায়ক আরো বলেন, এত মানুষ এভাবে মিছিলে অংশ নিয়েছেন তার জন্য আমি এলাকার মানুষের প্রতি কৃতজ্ঞ। আর ভোটের ব্যাপারে মানুষই শেষ কথা বলবেন। শুভেন্দু অধিকারী সমস্ত রাজ্য নিয়ে যে মিছিল করার কথা বলেছেন শুধু পান্ডবেশ্বর বিধানসভার মানুষ তার থেকে বড় মিছিল করে দেখিয়ে দিল এর থেকেই প্রমাণিত এখানে আর ভোটের দরকার নেই । এলাকার মানুষ তৃণমূলের সঙ্গেই আছে। আর এখান থেকে তৃণমূল কংগ্রেস জয়লাভ করবে। দিদিকে আমরা এবারের নির্বাচনে পান্ডবেশ্বর উপহার দেবো।

Leave a Reply